bangla news

বিশ্বজয় করে এসে মাশরাফির মায়ের কোলে ছুটে গেলেন অভিষেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ৫:৩৫:৩৭ পিএম
ফুলদিয়ে সজ্জিত একটি খোলা জিপ শোভাযাত্রা সহকারে অভিষেককে বরণ করে নেয় নড়াইলবাসী। ছবি: বাংলানিউজ

ফুলদিয়ে সজ্জিত একটি খোলা জিপ শোভাযাত্রা সহকারে অভিষেককে বরণ করে নেয় নড়াইলবাসী। ছবি: বাংলানিউজ

নড়াইল: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর আয়োজনে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দল বিজয়ী হওয়ার অন্যতম খেলোয়াড় নড়াইলের কৃতি সন্তান অভিষেক দাস অরণ্য নিজ জন্মভূমি পৌঁছেই প্রথমে ছুটে যান ক্রিকেট নায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজার বাড়িতে। তখন মাশরাফির মা হামিদা মর্তুজা বলাকা অভিষেককে দৌড়ে এসে বুকে জড়িয়ে নেন। পরে নিজ হাতে তাকে মিষ্টি খাইয়ে দেন। 

 

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে যশোর বিমান বন্দরে পৌঁছান বিশ্বকাপ জয় করা ক্রিকেটর অভিষেক দাস অরণ্য। পরে সেখান থেকে নাগরিক সমাজের ব্যানারে মটরসাইকেল, জিপ গাড়ি, প্রাইভেটকারের বহনে নড়াইলে আনা হয় তাকে।

মাশরাফির মা হামিদা মর্তুজা অভিষেককে বুকে জড়িয়ে নেন। পরে নিজ হাতে তাকে মিষ্টি খাইয়ে দেন।  

নড়াইলে পৌঁছালে পাঁচশতাধিক মোটরসাইকেল ও ফুলদিয়ে সজ্জিত একটি খোলা জিপ শোভাযাত্রা সহকারে অভিষেককে নড়াইলবাসী বরণ করে নেন।  এসময় বিভিন্ন শ্রেণিপেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

চলতি মাসের নয় তারিখে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো যুব বিশ্বকাপ ছিনিয়ে আনে লাল সবুজের দল। ওই দিন বাংলাদেশের হয়ে ভারতের তিনটি ইউকেট তুলে নেয় নড়াইলের কৃতি সন্তান অভিষেক দাস অরণ্য। ভারত শিবিরে প্রথম আঘাত হানে মাশরাফির এই যোগ্য উত্তরসূরী।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-13 17:35:37