bangla news

সৈয়দপুরে ভালোবাসায় সিক্ত বিশ্বকাপজয়ী নায়ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ১:৩৫:১৭ পিএম
ভালোবাসায় সিক্ত বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলী

ভালোবাসায় সিক্ত বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলী

নীলফামারী: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীকে সৈয়দপুর বিমানবন্দরে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নভোএয়ারের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে ১২টা ৩০ মিনিটে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। হাজার হাজার ভক্ত আকবর ভাই, আকবর ভাই বলে ধ্বনি তোলেন।

এসময় বিমানবন্দরে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খানসহ রংপুর ও সৈয়দপুরের ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন। 

বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবরকে প্রশাসনের কোর্ট পিন ও টাই পড়িয়ে দেওয়া হয়। এই মুহূর্তে তার বাবা সঙ্গে ছিলেন।

বিমানবন্দরের ভেতরে ও বাইরে দাঁড়িয়ে থাকা হাজার হাজার দর্শককে হাত নেড়ে অভিনন্দন জানান আকবর। ভিড় ঠেলে গাড়িতে ওঠার আগে সবার উদ্দেশে তিনি বলেন- ‘আবার দেখা হবে, কথা হবে’। তবে মানুষের প্রচণ্ড ভিড়ের কারণে তিনি আর কোনো কথা বলতে পারেননি।

আকবরের নেতৃত্বেই প্রথমবারের মতো কোনো বিশ্ব আসরে শিরোপা জেতে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ফাইনারের মঞ্চে শক্তিশালী ভারতকে হারিয়ে ট্রফির উৎসব করে যুবা টাইগাররা। আর এ ম্যাচেই সামনে থেকে নেতৃত্ব দিয়ে জেতান আকবর। শিরোপা নির্ধারণী ম্যাচে ম্যাচ সেরার পুরস্কারও ওঠে তার হাতে।

বিশ্বকাপ জয় শেষে বুধবার দেশে ফেরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আর বিশ্বজয়ী এই দলটিকে বরণ করে নিতে বিশাল আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিমানবন্দর থেকে তাদের স্বাগত জানিয়ে নেয়া হয় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে কেক কেটে উদযাপন করা হয়। পরে সংবাদ সম্মেলনে অধিনায়ক আকবর জানান, দেশের জন্য এমন উপহার আনতে পেরে তারা খুবই খুশি।



** বিশ্বজয়ী আকবর বাড়ি ফিরছেন, সাজ সাজ রব রংপুরজুড়ে

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এসআরএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-13 13:35:17