bangla news

বিশ্বকাপজয়ী জয় ও শামীমকে চাঁদপুরে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ১:২০:১০ পিএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

চাঁদপুর: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্বচ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দুই কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে চাঁদপুরের জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে নিজেদের অনুভূতি প্রকাশ করেন।

এ সময় চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ আবদুল মোতালেবসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শামীম ও জয় ঢাকা থেকে লঞ্চযোগে চাঁদপুরে আসলে সর্বস্তরের জনসাধারণ তাদেরকে লঞ্চঘাটে ফুল দিয়ে বরণ করেন।

দুপুরে তাদেরকে নিজ উপজেলা ফরিদগঞ্জ উপজেলার পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করবেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা ক্রীড়া সংস্থা।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে শামীম ও জয় বলেন, বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনে তারা খুবই আনন্দিত। প্রশাসন ও ক্রীড়া সংস্থার তাৎক্ষনিক সংবর্ধনায় তারা উৎসাহিত। ভবিষ্যতে আরো ভালো করার জন্য তারা সকলের দোয়া কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-13 13:20:10