ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

যুবা টাইগারদের বরণ করতে চারদিকে সাজ সাজ রব 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
যুবা টাইগারদের বরণ করতে চারদিকে সাজ সাজ রব  ছবি: বাংলানিউজ

ঢাকা: সাজ সাজ রব চারদিকে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের ক্রিকেটারদের বরণ করে নিতেই এত আয়োজন। সকল বয়সের মানুষ যুবাদের সংবর্ধনা দেওয়ার জন্য মিরপুরের হোম অফ ক্রিকেটের সামনে এসে সমবেত হচ্ছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুরে দুপুর থেকে স্টেডিয়ামের সামনে জমা হতে শুরু করে সংবর্ধনা জানাতে আসা সমার্থকরা। এমন চিত্র দেখা যায় মিরপুরে।

 

ছবি: বাংলানিউজএ সময় পতাকা-জার্সি-মোটরবাইক নিয়ে স্টেডিয়ামের সামনে জড়ো হতে দেখা যায় সমর্থকদের। বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্রের ধ্বনিতে এখানে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

মিরপুর-১৩ নাম্বার থেকে আসা এস এম ঝন্টু বাংলানিউজকে বলেন, “আজ যুবাদের বিশ্বকাপ জয়ের সম্বর্ধনা দেওয়ার জন্য বিসিবির সামনে এসেছি। আনন্দ উল্লাস করছি। একটু পরে এয়ারপোর্ট যাব ‘আকবর দ্যা গ্রেট’কে আনতে। ”

ছবি: বাংলানিউজঝন্টু বলেন, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আমরা আকবরের নেতৃত্বে জিতেছি। এটা আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় প্রাপ্তি। আমেরিকার যেমন ছিল বক্সার মোহাম্মদ আলী, আমাদের আছে ক্রিকেটার আকবর আলী। ’

ছবি: বাংলানিউজতামরীন আহমেদ বাংলানিউজকে বলেন, ‘অনূর্ধ্ব-১৯ যুবাদের সংবর্ধনা জানাতে একটু পরে আমরা মোটরবাইকের বহর নিয়ে এয়ারপোর্টে যাবো। আকবরের দলকে সংবর্ধনা জানাতে মিরপুর থেকে প্রায় পাঁচশ মোটরবাইক বহর নিয়ে যাওয়া হবে এয়ারপোর্টে। রাজধানীর অন্য জায়গা থেকেও আরও বাইকের বহর আসবে এই সংবর্ধনায়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এমএমআই/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।