ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আকবরদের বরণ করতে বিমানবন্দরে ভক্তদের উপচে পড়া ভিড়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আকবরদের বরণ করতে বিমানবন্দরে ভক্তদের উপচে পড়া ভিড় বিমানবন্দরে ভক্তদের উপচে পড়া ভিড়। ছবি: শোয়েব মিথুন

শক্তিশালী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। বিশ্বকাপ জয় করে দেশের পথে ফিরছে টাইগার যুবারা। বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে যুবাদের বহনকারী প্লেন আধঘণ্টা বিলম্ব হয়েছে বলে জানা যায়। 

ফলে নতুন সময় অনুযায়ী বিকেল সাড়ে পাঁচটায় আকবর আলীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। আর তাদের বরণ করতে ইতোমধ্যে বিমানবন্দর এলাকায় সমর্থকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

জানা যায়, অতরণের সময় বিমানটিকে ওয়াটার স্যালুট দেয়া হবে।

বিমানবন্দরের ভিআইপি গেটের দুপাশে ভিড় করেছেন জুনিয়র টাইগারদের ভক্তরা। টাইগার মুখোশ ও জাতীয় পতাকা উড়িয়ে খেলোয়াড়দের স্বাগত জানাচ্ছে ভক্তরা। মিরপুর থেকে আগত ঝর্ণা বলেন, ক্রিকেট এদেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এজন্য মিরপুর থেকে জুনিয়র টাইগারদের স্বাগত জানাতে এসেছি।

আরেক ভক্ত নিরা বলেন, জুনিয়র টাইগারদের এ অর্জন দেশের জন্য সম্মান বয়ে এনেছে। আমরা তাদেরকে স্বাগত জানাতে এসেছি।  

 ছবি: শোয়েব মিথুন

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ।

ক্রিকেটারদের বরণ করে নেয়ার পর বিমানবন্দরে তাদের সঙ্গে নিয়ে কেক কাটবেন বিসিবি সভাপতি। সেখানকার আয়োজন শেষ করেই ক্রিকেটারদের নিয়ে যাওয়া হবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সেখানেও তাদের জন্য আয়োজনের ব্যবস্থা রেখেছে বিসিবি। সেখানকার আয়োজন শেষ হলে যতদ্রুত সম্ভব ক্রিকেটারদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে বিসিবি।

এর আগে গত ০৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এমএমএস/টিএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।