ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্ব চ্যাম্পিয়ন যুবাদের ব্যানারের নিচে মুশফিকের স্যালুট 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
বিশ্ব চ্যাম্পিয়ন যুবাদের ব্যানারের নিচে মুশফিকের স্যালুট  মুশফিকের স্যালুট

ক্রিকেটের জন্য অন্তঃপ্রাণ মানুষ বলা যায় মুশফিকুর রহীমকে। তার নামের পাশেও বসেছে দুঃসময়ে দলের কান্ডারি ও ‘মিস্টার ডিপেন্ডেবল’ তকমা। কিন্তু ব্যাট হাতে দেশের সবচেয়ে ধারাবাহিক এ ব্যাটসম্যান এখনও বাংলাদেশকে বড় কোনো শিরোপা জেতাতে পারেননি। 

তবে বাংলাদেশের সেই শিরোপা ক্ষুধা মিটিয়েছে জুনিয়র টাইগাররা। সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

 

সেই সোনালী ট্রফি হাতে আকবর আলীরা দেশে ফিরবে আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে। ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বাংলাদেশের ক্রিকেটে নতুন দিগন্তের সূচনা করা জুনিয়র টাইগাররা।  

তাদের সংবর্ধনা দিতে রঙিন আলোতে সাজানো হয়েছে বিসিবি কার্যালয়। শেরে-ই-বাংলা স্টেডিয়ামে টাঙানো হয়েছে যুবা টাইগারদের ছবি সংবলিত ব্যানার। আর তাতে বিশাল অক্ষরে লেখা ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। ’ দেশকে বিশ্ব মঞ্চে গর্ব করার মতো উপলক্ষ্য এনে দেওয়ার জন্য সেই ব্যানারের নিচে হাসি মুখে পোজ দিয়ে স্যালুট দিয়েছেন সিনিয়র টাইগার মুশফিক।  

ছোট ভাইদের নিয়ে গর্ব করে তোলা সেই ছবি বুধবার (১২ ফেব্রুয়ারি) মুশি পোস্ট দিয়েছেন তার অফিসিয়াল ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাদের নিয়ে গর্বিত ভাইয়েরা। ’ 

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।