ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

যুবাদের জন্য স্বল্প আয়োজন করছে বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
যুবাদের জন্য স্বল্প আয়োজন করছে বিসিবি বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন কথা বলছেন সাংবাদিকদের সঙ্গে: ছবি-শোয়েব মিথুন  

বিশ্বজয় করে দেশে ফিরছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে দেশে পৌঁছানোর কথা ছিল আকবরবাহিনীর। কিন্তু যুবা টাইগারদের দেশে ফেরার সময় পরিবর্তন করা হয়েছে। নতুন সময় অনুযায়ী একইদিনে বিকেলে পৌঁছাবে যুবারা। 

দেশে ফেরার পর অনূর্ধ্ব-১৯ দলকে বরণ করে নিতে স্বল্প পরিসরে আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ক্লান্ত ক্রিকেটারদের জন্য বেশি কিছু আয়োজন করছে না বিসিবি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিসিবি কার্যালয়ে টাইগার যুবাদের বরণের প্রস্তুতি নিয়ে কথা বলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

প্রধান নির্বাহী বলেন, ‘আপনারা জানেন যে, অনূর্ধ্ব-১৯ দল আগামীকাল (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। সময় পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে তারা। তাই ওভাবেই পরিকল্পনা করা হচ্ছে, যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তাই সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে তাদের বোর্ডে নিয়ে আসার ব্যবস্থা করছি। অনুষ্ঠান শেষে যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে। ’

তিনি জানান, বিমানবন্দরে যুবা টাইগারদের গ্রহণ করেই বিসিবি কার্যালয়ে নিয়ে আসা হবে। এরপর বাকি আনুষ্ঠানিকতা সেরেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ক্রিকেটারদের ছেড়ে দেয়া হবে।

সুজন বলেন, ‘বিমানবন্দর থেকে তাদের বিসিবিতে আনা হবে এবং এখানে কিছু আয়োজন রাখা হয়েছে। এরপর তারা পরিবারের কাছে চলে যাবে। এখন যে শিডিউল তাতে তাদের সকালেই (বৃহস্পতিবার) যাওয়ার কথা। যারা ঢাকাতে আছেন তারা কাল (বুধবার) রাতেই চলে যাবেন। ’

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।