ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দরকার হলে কঠিন সিদ্ধান্ত নিতে হবে: পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
দরকার হলে কঠিন সিদ্ধান্ত নিতে হবে: পাপন .

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ। একদিকে যখন জুনিয়র টাইগাররা বিশ্ব জয়ের আনন্দে ভাসছে তখন অন্যদিকে বাংলার সিনিয়র টাইগাররা রাওয়ালপিন্ডিতে ইনিংস পরাজয়ের লজ্জায় ডুবেছে।
 

টেস্টে ক্রিকেটের ১৯ বছর পার করার পর একটা দল ইনিংস ব্যবধানে হারতেই পারে। প্রশ্ন হলো, টেস্ট খেলার মানসিকতা নিয়ে হেরেছে কিনা।

কিন্তু স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে কোনো ধরনের টেস্ট মানসিকতাই দেখাতে পারেনি মুমিনুল হক-তামিম ইকবালরা।  

সোমবার (১০ ফেব্রুয়ারি) মিরপুরের হোম অব ক্রিকেটে জুনিয়র টাইগারদের বিশ্বকাপ জয়ের অনুভূতি জানাতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। এসময় বোর্ড সভাপতি জানান, জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলবেন তিনি। দরকার দলে কঠিন সিদ্ধান্ত নিতেও দ্বিধাবোধ করবেন না।

পাপন বলেন, ‘আমি গত দুই বছর ধরে বলছি, আমি আর আগের মতো সবকিছুতে জড়িত নই। কারণ আস্তে আস্তে তো ওরা উন্নতি করেছে বা এতদিন ধরে তো শেখার কথা। কিন্তু এখন তো মনে হচ্ছে, সবকিছুতে জড়িত হওয়া ছাড়া কোনো উপায় নাই এবং হতেই হবে। কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে আবার। ’

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।