bangla news

আকবরের অদম্য ইচ্ছায় জয় হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১০ ১০:০৩:০৬ এএম
যুবা অধিনায়ক আকবর আলীর মা সাহিদা আক্তার ও বাবা মোস্তফাসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

যুবা অধিনায়ক আকবর আলীর মা সাহিদা আক্তার ও বাবা মোস্তফাসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

রংপুর: আকবর আলী জয় নিয়েই দেশে ফেরার পণ করে খেলতে গিয়েছিলো। তার অদম্য ইচ্ছাই তাকে জয়ের পথে এগিয়ে নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলীর মা সাহিদা আক্তার।

রোববার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে ভারতকে হারিয়ে বাংলাদেশের জয়ের পর নিজ বাড়িতে বাংলানিউজকে এ মন্তব্য করেন তিনি।

আকবরের মা সাহিদা আক্তার বলেন, আকবর আমার দোয়া নিয়ে খেলতে গিয়েছিলো। আল্লাহর রহমতে আজ সে বাংলাদেশের মুখ বিশ্বে উজ্জ্বল করেছে। এ জয় পুরো দেশবাসীর জন্য উৎসর্গ করেন তিনি।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তার বাবা মোস্তফা বাংলানিউজকে বলেন, আমি কান্না থামাতে পারছি না। এ কান্না খুশির কান্না। মহান আল্লাহ তায়ালা তার ওপর রহমত করেছে বলেই আজ রংপুর থেকে সে পুরো বিশ্বে দেশের নাম উজ্জ্বল করেছে।

এ সময় সবার কাছে তার ছেলের জন্য দোয়া কামনা করে তিনি বলেন, আমার ছেলে স্বপ্ন দেখতো সে দেশের হয়ে খেলবে এবং জয় ছিনিয়ে আনবে। তার দৃঢ় মনোবল আজ তাকে সেই স্বপ্ন পূরণ করেছে।

এ সময় আকবরের দেশের বাড়ি রংপুরের পশ্চিম জুম্মাপাড়ায় সংবাদকর্মীসহ শুভাকাঙ্ক্ষীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়। রংপুরের বিভিন্ন প্রান্ত থেকে আনন্দ মিছিল এসে তার বাড়ির সামনে যুক্ত হয়ে আনন্দ প্রকাশ করছে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রংপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-10 10:03:06