bangla news

টুইটারে বাংলাদেশকে তারকা-কিংবদন্তিদের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১০ ৩:১৬:১৬ এএম
টুইটারে বাংলাদেশকে তারকা-কিংবদন্তিদের শুভেচ্ছা

টুইটারে বাংলাদেশকে তারকা-কিংবদন্তিদের শুভেচ্ছা

চারবারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে প্রথমবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। ফাইনালে বৃষ্টি আইনে ৩ উইকেটের রোমাঞ্চকর জয় পায় আকবর আলীর দল। আর টাইগার যুবাদের দারুণ এ জয়ে কিংবদন্তি ক্রিকেটার থেকে শুরু করে জনপ্রিয় ধারাভাষ্যকার ও কোচরা শুভেচ্ছা জানাচ্ছেন।

ম্যাচ শেষে টুইটারে ভারতের কিংবদন্তি স্পিনার হারভাজন সিং লিখেছেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দারুণ এক ফাইনাল। বিশ্বকাপ জয়ের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে অভিনন্দন। টিম ইন্ডিয়া হতাশ হয়ো না, তোমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছো।

বর্তমানে বিভিন্ন দলের হয়ে কোচের ভূমিকায় থাকা ও এক সময়ের অস্ট্রেলিয়ান ক্রিকেটার টম মুডি লিখেন, বাংলাদেশ টাইগারদের জন্য দারুণ এক মুহূর্ত। তারাই এটার প্রাপ্য।

ভারতের ক্রিকেট বিশেষজ্ঞ আকাশ চোপরা লিখেছেন, অভিনন্দন বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকায় প্রথমবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতলে। দুই বছরের কঠোর পরিশ্রম ও প্রস্তুতির ফসল। আমাদের প্রতিবেশীরা প্রথমবার আইসিসির কোনো ইভেন্ট তাদের কেবিনেটে রাখলো। শুভেচ্ছা।

এক সময়ের ওয়েস্ট ইন্ডিজের ভয়ঙ্কর পেসার ও বর্তমানে ধারাভাষ্য নিয়ে ব্যস্ত সময় কাটানো ইয়ান বিশপ লিখেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালের স্বাদ পেলাম। দারুণ একটি ম্যাচ উপহার দিয়েয়ে দু’দল। দু’দলেরই বোলিং হয়েছে অসাধারণ। প্রথমবার বিশ্বকাপ জয়ে বাংলাদেশকে শুভেচ্ছা। এটা তোমাদের প্রাপ্য।

এক সমেয়র ভারতীয় দুর্দান্ত পেসার ইরফান পাঠান লিখেছেন, বিশ্বকাপ জেতায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে অভিনন্দন। তাদের ক্রিকেটের জন্য অসাধারণ কিছু করলো। ভালো চেষ্টা করেছে ভারত।

জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে লিখেছেন, বাংলাদেশ ক্রিকেটের জন্য এটা দারুণ এক মুহূর্ত। যার প্রমাণ আজকের এই ম্যাচ। এটার প্রাপ্য তোমরা।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এমএমএস/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-10 03:16:16