ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

ক্রিকেট

বাংলাদেশের পতাকা কেড়ে নিলো ভারতীয় ক্রিকেটাররা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
বাংলাদেশের পতাকা কেড়ে নিলো ভারতীয় ক্রিকেটাররা

ঢাকা: দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে পরাজয়ের পর ভদ্রতা বজায় রাখতে পারেননি ভারতীয় ক্রিকেটাররা। প্রতিপক্ষের উদযাপন সহ্য করতে না পেরে মেজাজ খারাপ করেই ভারতীয় একজন ক্রিকেটার বাংলাদেশের এক ক্রিকেটারের কাছ থেকে কেড়ে নেন লাল-সবুজ পতাকা।

এ সময় ভারতীয় ওই খেলোয়াড়ের সঙ্গে কিছুটা বাকবিতন্ডায় জড়িয়ে পড়তে দেখা গেছে জয়ের উল্লাসরত টাইগারদের। তবে বিষয়টিকে ভারতীয় খেলোয়াড়দের অপেশাদারিত্বের পরিচয় হিসেবে মন্তব্য করেছেন ধারাভাষ্যকাররা।

 

এছাড়া পুরো ম্যাচ জুড়েই দুই দলের খেলোয়াড়দের মধ্যে একটা আলাদা উত্তেজনা লক্ষ্য করা গেছে। বাংলাদেশ যখন বোলিং করছিল, তখন তাদের ছিল ভীষণ আক্রমণাত্মক ভঙ্গি। ভারতীয় ব্যাটসম্যানদের উইকেট পড়লে বল ধরে থ্রো করা বা টুকটাক স্লেজিং করেছেন বাংলাদেশের ফিল্ডাররা।

এদিকে বাংলাদেশ যখন ব্যাটিংয়ে, তখন ভারতীয় ক্রিকেটাররাও স্লেজিং থেকে পিছিয়ে ছিলেন না। বল মিস করলেও ব্যাটসম্যানের সামনে গিয়ে স্লেজিং করেছে তারা। মূলত, মূল ক্রিকেট খেলার সঙ্গে পুরো ম্যাচ জুড়েই চলেছে স্লেজিং এর খেলা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০

এমএএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa