bangla news

স্বপ্ন আমাদের সত্যি হলো: যুবা অধিনায়ক আকবর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১০ ১২:৪৬:০৮ এএম
স্বপ্ন যেনো সত্যি হলো: যুবা অধিনায়ক আকবর

স্বপ্ন যেনো সত্যি হলো: যুবা অধিনায়ক আকবর

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ তো বটেই, আইসিসির কোনো ইভেন্টে বাংলাদেশের দলের এটাই প্রথম শিরোপা জয়। আর দক্ষিণ আফ্রিকার মাটিতে শক্তিশালী ভারতকে হারিয়ে ইতিহাস রচনা করলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফাইনালে বৃষ্টি আইনে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ৩ উইকেটে হারিয়েছে আকবর আলীর দল।

এ ম্যাচে বাংলাদেশকে সামনে থেকেই নেতৃত্ব দিয়ে জয় এনে দেন আকবর আলী। দলের সংকট মুহূর্তে তার ঠাণ্ডা মাথার ৪৩ রান জয়ে মূখ্য ভূমিকা রাখে। তাইতো শিরোপা নির্ধারণী ম্যাচে টুর্নামেন্ট কমিটি তাকে ম্যাচ সেরা বানাতে ভুল করেননি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আকবর জানিয়ে দিলেন, এই বিশ্বকাপ জয়ে স্বপ্ন তাদের সত্যি হলো। আকবর বলেন, স্বপ্ন  আমাদের সত্যি হলো। এটা আমাদের গত দুই বছরের কঠোর পরিশ্রমের ফসল। কোচিং স্টাফদের আমি ধন্যবাদ দেওয়াটা যথেষ্ট মনে করি না, তারা মাঠ ও মাঠের বাইরে আমাদের জন্য কি না করেছে। বোলাররা আমাদের কাজটা সহজ করে দিয়েছে। যেটা করেছে, সেটা আসলে হওয়ার কথা ছিল না।

প্রতিপক্ষ ভারতের প্রশংসা করে তিনি আরও বলেন, আমি ভারতীয় ক্রিকেটারদের শুভেচ্ছা জানাচ্ছি। তারা পুরো টুর্নামেন্টেই অসাধারণ ছিল।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এমএমএস/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-10 00:46:08