bangla news

নিজের চেয়ে দলের সাফল্য আগে: বার্কোস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৯:২৫:৫৭ পিএম
সংবাদ সম্মেলনে কথা বলছেন বার্কোস। ছবি: শোয়েব মিথুন

সংবাদ সম্মেলনে কথা বলছেন বার্কোস। ছবি: শোয়েব মিথুন

লিওনেল মেসির সাবেক আর্জেন্টাইন সতীর্থ হার্নান বার্কোসকে দলে টেনে বড় চমকই দেখিয়েছে দেশের বসুন্ধরা কিংস। আর দলের সাফল্যের দিকে মনযোগী হয়ে কিংসকে চ্যাম্পিয়ন করতে চান ৩৫ বছর বয়সী এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

রোববার (০৯ ফেব্রুয়ারি) আর্জেন্টাইন ফুটবলার বার্কোসের সঙ্গে ১০ মাসের চুক্তি করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। বসুন্ধরা কিংসের নিজস্ব ভবন বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই চুক্তি সাক্ষর অনুষ্ঠানে বার্কোস সাংবাদিকদের কাছে নিজের লক্ষ্যের কথা জানান বার্কোস। তিনি জানান গোল করার চেয়ে দলের জয়ে অবদান রাখতে চান।

বার্কোস বলেন, ‘আমি সবসময়ই দলের কথা চিন্তা করবো। বসুন্ধরা কিংস চ্যাম্পিয়ন দল, সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। স্ট্রাইকারের কাজ গোল করা। কিন্তু আমি চাই দলের সাফল্য। অবশ্যই বেশি গোল করতে চাই, তবে সবার আগে দল। এএফসি কাপে গ্রুপ চ্যাম্পিয়ন হতে চাই।’

লিওনেল মেসির সঙ্গে ভাগাভাগি করেছেন ড্রেসিং রুম। এসময় তিনি জানান তার সঙ্গে ড্রেসিং রুম ভাগাভাগির অভিজ্ঞতাটা ছিল অসাধারণ। তবে মেসি আর রোনালদোর সময়ে সেরা কে এমন প্রশ্নে বার্কোস বেঁছে নিলেন তার সর্তীথকেই।

তিনি বলেন, ‘এ সময়ে মেসি ও রোনালদো যে যার জায়গায় সেরা। দারুণ ফুটবলার দুইজন। তাদের মধ্য কে এগিয়ে সেটা আলাদা করা কঠিন। তবে যদি একজনকে সেরা হিসেবে আমাকে বেছে নিতে বলা হয়, তাহলে বলবো মেসি।’

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
আরএআর/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 21:25:57