bangla news

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দলে ফিরলেন স্টেইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ২:৪১:১৭ পিএম
ডেল স্টেইন-ছবি: সংগৃহীত

ডেল স্টেইন-ছবি: সংগৃহীত

কাঁধের ইনজুরির কারণে প্রায় এক বছর জাতীয় দলের বাইরে থাকার পর ফিরছেন ডেল স্টেইন। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য এই বোলারকে রেখেই স্কোয়াড ঘোষণা করেছেন দক্ষিণ আফ্রিকার নির্বাচকরা।

স্টেইনকে সর্বশেষ দক্ষিণ আফ্রিকার জার্সিতে দেখা গেছে শ্রীলঙ্কার বিপক্ষে, ২০১৯ সালের মার্চে। স্টেইনকে ফেরালেও বিশ্রামে রাখা হয়েছে ফাফ ডু প্লেসি এবং কাগিসো রাবাদাকে। তাদের জায়গায় ডাক পেয়েছেন পাইট ফন বিজন এবং পেসার সিসান্দা মাগালা।

স্কোয়াডে ডাক পেলেও মাগালার জন্য একাদশে সুযোগ পাওয়া সহজ হবে না। কারণ আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম ম্যাচের আগে ফিটনেস টেস্ট পার হতে হবে তাকে। অন্যদিকে ঘরোয়া টি-টোয়েন্টি লিগে দুর্দান্ত পারফর্ম করার পুরস্কার হিসেবে ৩০ বছর বয়সে ডাক পেয়েছেন ফন ডিজন।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড:
কুইন্টন ডি কক (অধিনায়ক, উইকেটরক্ষক), রিজা হেনড্রিকস, টেম্বা বাভুমা, র‍্যাসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, পাইট ফন বিজন, ডোয়াইন প্রোটিয়াস, আন্দিলে ফেহলুকাইয়ো, জন-জন স্মাটস, বেউরান হেনড্রিকস, তাবরেজ শামসি, লুঙ্গি এনগিডি, সিসান্দা মাগালা, বিজর্ন ফরটুইন, ডেল স্টেইন, হেনরিক ক্লাসেন।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 14:41:17