ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

ক্রিকেট

দিনের শুরুতেই পাকিস্তানি ওপেনারকে ফেরালেন রাহি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২০
দিনের শুরুতেই পাকিস্তানি ওপেনারকে ফেরালেন রাহি  আবু জায়েদ রাহি

সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন মাঠে নেমেছে পাকিস্তান ও বাংলাদেশ। যেখানে রাওয়ালপিন্ডিতে (৮ ফেব্রুয়ারি) এদিন ফিল্ডিংয়ে নেমেছে টাইগাররা। নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমেছে পাকিস্তান। আর পাকিস্তানের ইনিংসের শুরুতেই আঘাত হেনেছেন টাইগার পেসার আবু জায়েদ রাহি। ফেরালেন স্বাগতিক ওপেনার আবিদ আলীকে।

ইনিংসের দ্বিতীয় ওভারে নিজের দ্বিতীয় বলেই সফল হন আবু জায়েদ। উইকেটরক্ষক লিটন দাশের ক্যাচে শূন্য রানে আবিদকে ফেরানে এই ডানহাতি।

এর আগে পাকিস্তান সফরে আলোচিত সিরিজের প্রথম টেস্টে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। প্রথম দিন ব্যাটিংয়ে নেমে সবকটি উইকেট হারিয়ে ২৩৩ রান সংগ্রহ করতে পারে দলটি। দলের সবচেয়ে সফল ব্যাটসম্যান ছিলেন মোহাম্মদ মিঠুন। একমাত্র ব্যাটসম্যান হিসেবে পেয়েছেন ফিফটির দেখা। এরপরই প্রথম দিনের সমাপ্তি ঘটে।

মিঠুন ১৪০ বলে সর্বোচ্চ ৬৩ রান করেন। এছাড়া নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে ৪৪ রান।

পাকিস্তানি বোলারদের মধ্যে ৪ উইকেট নেন শাহীন শাহ আফ্রিদি। দুটি করে উইকেট ভাগ করেন নেন মোহাম্মদ আব্বাস ও হারিস সোহেল। এক উইকেট পান নাসিম শাহ।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa