ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ফুটবলার মাসুরার পরিবারকে জমি দিলেন সাতক্ষীরার ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
ফুটবলার মাসুরার পরিবারকে জমি দিলেন সাতক্ষীরার ডিসি মাসুরা পারভীন (বায়ে), তার বাবার হাতে জমির কাগজ তুলে দিচ্ছেন সাতক্ষীরার ডিসি (ডানে)

সাতক্ষীরা: জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় মাসুরা পারভীনের পরিবারকে জমি দিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

বুধবার (৫ ফেব্রুয়ারি) নিজ কার্যালয়ে মাসুরা পারভীনের বাবা রজব আলীর হাতে জমির কবুলিয়ত হস্তান্তর করেন জেলা প্রশাসক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান, সহকারী কমিশনার জুবায়ের হোসেন প্রমুখ।


 
জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, মাসুরা পারভীন জাতীয় মহিলা ফুটবল দলের হয়ে দেশের জন্য অসামান্য অবদান রাখছে। কিন্তু তাদের থাকার জায়গাই নেই। তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরতলীর বিনেরপোতা মৌজায় মাসুরার পরিবারকে ৮ শতক খাস জমি বন্দোবস্ত দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, মাসুরার বাবা ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তাদের নিজেদের থাকার জায়গা ছিল না। বর্তমানে তার পরিবার শহরের ইটাগাছায় একটি বাড়িতে ভাড়া থাকে। ফুটবলের সুবাদে বিজেএমসিতে চাকরি হয়েছে মাসুরার। সেখান থেকে পাওয়া বেতনেই চলে তাদের সংসার। ভাই নেই, তাই তিন বোনের মধ্যে বড় মাসুরাকে পরিবারের সব প্রয়োজনই মেটাতে হয়।

২০১৮ সালে মাসুরার একমাত্র গোলেই নেপালকে হারিয়ে অনূর্ধ্ব-১৮ মেয়েদের সাফের শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর জাতীয় দলের সুযোগ পাওয়া এই ফুটবলার আবার কাবাডি জাতীয় দলের হয়েও খেলেছেন। শুধু তাই না, বাংলাদেশ গেমসে হ্যান্ডবল, ভলিবল, কাবাডি ও অ্যাথলেটিকসেও প্রতিনিধিত্ব করেছেন তিনি। ২০১৫ এসএ গেমসে কাবাডিতে রুপা পদক জিতেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।