ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসের কুইজে অংশ নিয়ে বিদেশে খেলা দেখার সুযোগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
বসুন্ধরা কিংসের কুইজে অংশ নিয়ে বিদেশে খেলা দেখার সুযোগ ...

বাংলাদেশের ঘরোয়া ফুটবলে একের পর এক চমক দেখাচ্ছে বসুন্ধরা কিংস। দুর্দান্ত পারফরম্যান্সে অল্প সময়ের ব্যবধানে চারটি বড় শিরোপা ঘরে তুলেছে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এই দলটি। তবে শুধু মাঠের খেলাতেই পড়ে নেই বসুন্ধরা কিংস, ভক্ত-সমর্থকদের জন্য বরাবরই বিভিন্ন সুযোগ দিয়ে আসছে দলটি।

এবার নিজেদের সমর্থকদের জন্য একটি সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে বসুন্ধরা কিংস ফুটবল ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের সম্পর্কে তিন পর্বের কুইজে অংশ নিয়ে বিদেশের মাটিতে বসুন্ধরা কিংসের খেলা দেখার দারুণ এক সুযোগ রয়েছে।

এ ব্যাপারে বসুন্ধরা কিংস নিজেদের ভেরিফাইড ফেবসুক পেজে একটি পোস্টে জানায়, তিন পর্বের কুইজে অংশ নিয়ে আপনার পছন্দের ফুটবলারদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। তাছাড়া বসুন্ধরা কিংসের বিভিন্ন ম্যাচে বিশেষ অতিথি হিসেবে ভিআইপি বক্সে বসে কিংসের খেলা দেখারও সুযোগ থাকছে এই প্রতিযোগিতায় বিজয়ীদের। সেই সাথে অসংখ্য আকর্ষণীয় পুরস্কার তো থাকছেই কুইজের সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে বাছাইকৃত সৌভাগ্যবানদের জন্য! আর যারা তিন পর্বেই সঠিক উত্তর দেবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীর জন্য থাকছে এ এফ সি কাপে বিদেশের মাটিতে বসুন্ধরা কিংসের অ্যাওয়ে ম্যাচ দেখার সুবর্ণ সুযোগ।  

প্রথম পর্বের কুইজের সঠিক উত্তর দেয়ার শেষ সময় ৫ ফেব্রুয়ারি ২০২০।

কুইজে অংশ নিতে এখানে ক্লিক করুন...

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad