ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির সতীর্থকে নিয়ে আসছে বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
মেসির সতীর্থকে নিয়ে আসছে বসুন্ধরা কিংস মেসির সতীর্থকে নিয়ে আসছে বসুন্ধরা কিংস

দেশের ফুটবলে একের পর এক চমক দেখানো বসুন্ধরা কিংস এবার লিওনেল মেসির সাবেক সতীর্থ হার্নান বার্কোসকে দলে ভেড়ালো। আর্জেন্টিনা জাতীয় দলে ২০১৩ সালে স্ট্রাইকার হার্নান বার্কোস ও মেসি একই সঙ্গে খেলেছিলেন। আলবিসেলেস্তাদের ঐতিহ্যবাহী আকাশি-সাদা জার্সিতে চারটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন বার্কোস।

বার্কোস ২০১৩ সালে ব্রাজিল বিশ্বকাপ বাছাইপর্বে ম্যাচে চিলি ও উরুগুয়ের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে খেলেছিলেন। যদিওও জাতীয় দলের হয়ে কোনো গোল করতে পারেননি তিনি।

২৫ বছর বয়সী এই স্ট্রাইকার অবশ্য বিভিন্ন নামকরা ক্লাবের হয়ে খ্যাতি কুড়িয়েছেন। খেলেছেন ব্রাজিলের বিখ্যাত ক্লাব পালমেইরাস , গ্রেমিও, ক্রুজেইরোর জার্সিতে। এছাড়া ইকুয়েডর প্রিমিয়ার লিগের ক্লাব এলডিইউ কুইটো ও সর্বশেষ খেলেছেন কলম্বিয়ান প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাটলেটিকো ন্যাসিওনালে।

এএফসি কাপের জন্যই মূলত বার্কোসকে দলে টেনেছে বলে জানায় বসুন্ধরা কিংস কর্তৃপক্ষ। এছাড়া লিগের দ্বিতীয় পর্বের জন্যও তার সঙ্গে চুক্তি করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।