bangla news

রিয়ালকে ৬ পয়েন্ট এগিয়ে দিলেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০১ ১১:৫১:৩১ পিএম
রিয়ালকে ৬ পয়েন্ট এগিয়ে দিলেন বেনজেমা

রিয়ালকে ৬ পয়েন্ট এগিয়ে দিলেন বেনজেমা

করিম বেনজেমার একমাত্র গোলে মাদ্রিদ ডার্বিতে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আর এ জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ৬ পয়েন্ট এগিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করল জিনেদিন জিদানের শিষ্যরা। এর আগে গত বছরের সেপ্টেম্বরে অ্যাতলেটিকোর মাঠে গোলশূন্য ড্র করেছিল রিয়াল।

শনিবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে একই শহরের আরেক জায়ান্ট অ্যাতলেটিকোকে আতিথেয়তা জানায় রিয়াল। তবে দিয়েগো সিমিওনের দলের সামনে প্রথমার্ধে খুব একটা সুযোগ তৈরি করতে পারেনি স্বাগতিকরা। কয়েকটি আক্রমণের প্রচেষ্টা হলেও সফরকারীদের রক্ষণের কাছে তা আর গোলের মুখ দেখেনি।
 
বিরতির পর অবশ্য আরও গোছানো খেলা খেলতে শুরু করে জিদান শিষ্যরা। আর এরই ধারাবাহিকতায় লিড পেতেও বেশি সময় নেয়নি দলটি। ৫৬ মিনিটে মেন্দির নিচু ক্রস থেকে ব্যবধান গড়ে দেন ফরাসি স্ট্রাইকার বেনজেমা। চলতি লিগ মৌসুমে এটি বেনজেমার ১৩তম গোল।
 
এরপর রিয়াল আরও কয়েকটি সুযোগ পেলেও তা থেকে গোল বঞ্চিত থাকায় ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।
 
২২ ম্যাচে ১৪ জয়, ৭ ড্র ও এক হারে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রিয়াল। এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে বার্সা। ৩৮ পয়েন্ট নিয়ে তিনে সেভিয়া, সমান ৩৬ পয়েন্ট নিয়ে এক ম্যাচ বেশি খেলে অ্যাতলেটিকো মাদ্রিদ পাঁচে। আর চারে গেতাফে।
 
বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-01 23:51:31