ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

এশিয়া কাপ আয়োজনে পিসিবির সঙ্গে কোনো কথাই হয়নি বিবিসির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
এশিয়া কাপ আয়োজনে পিসিবির সঙ্গে কোনো কথাই হয়নি বিবিসির নাজমুল হাসান পাপন-ছবি: শোয়েব মিথুন

অনেক জল্পনার অবসান ঘটিয়ে পাকিস্তানের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলে আসলো বাংলাদেশ। তবে তিন ম্যাচের এই সিরিজে বাজে পারফরম্যান্স ছাড়া আর কিছুই হয়নি সফরকারীদের।  নিরাপত্তার কারণে বাংলাদেশের পাকিস্তান সফরটাই অনিশ্চিত ছিল। কিন্তু অনেক নাটকের পর অবশেষে তিন ধাপে পাকিস্তান সফরে যেতে রাজি হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে এই সফর নিয়ে ক্রিকেট পাড়ায় গুঞ্জন ওঠে যে, এই সফরের বিনিময়ে চলতি বছর সেপ্টেম্বরে এশিয়া কাপ বাংলাদেশ আয়োজন করবে। এবারের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান।

তবে কূটনৈতিক কারণে পাকিস্তানে খেলতে যাবে না ভারত। সেই দিক বিবেচনা করেই এই গুঞ্জন ওঠে এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নাকি বিসিবির সঙ্গে আলোচনাও করেছে।

তবে বুধবার (২৯ জানুয়ারি) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানিয়েছেন, এমন খবরের কানো ভিত্তি নেই। তিনি বলেন, ‘এ রকম কোনো কিছুই আমি শুনিনি। পাকিস্তানই সিদ্ধান্ত নেবে এটা কোথায় হবে। তারা আমাদের সাথে এ বিষয়ে কোনো কথা বলেনি। তারাই সিদ্ধান্ত নেবে। ’

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।