ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমার কাছে মনে হয়নি বাংলাদেশ খেলছিল: পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
আমার কাছে মনে হয়নি বাংলাদেশ খেলছিল: পাপন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। ছবি: শোয়েব মিথুন

অনেক জল্পনার অবসান ঘটিয়ে পাকিস্তানের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলে আসলো বাংলাদেশ। তবে তিন ম্যাচের এই সিরিজে বাজে পারফরম্যান্স ছাড়া আর কিছুই হয়নি সফরকারীদের। প্রথম দুই ম্যাচে বিনা লড়াইয়ে সিরিজ হারের পর তৃতীয় ও শেষ ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়।

এই সিরিজে বাংলাদেশের ব্যাটসম্যানদের এত মন্থর গতিতে ব্যাট করতে দেখা গেছে, যা আগে কখনো দেখা যায়নি। টি-টোয়েন্টি ফরম্যাট হলেও অনেকটা ওয়ানডে স্টাইলে খেলেছেন তামিম, মাহমুদউল্লাহরা।

দেশের ফেরার পর এখন পর্যন্ত কোনো ক্রিকেটার সফর নিয়ে আনুষ্ঠানিক মন্তব্য করেননি। তবে সাংবাদিকদের ডেকে সিরিজের হতাশার কথা বললেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

বুধবার (২৯ জানুয়ারি) নিজের বেক্সিমকো কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন পাপন। তার কাছে প্রথমেই জানতে চাওয়া হয়, বাংলাদেশের খেলা দেখে আসলেন, খুব সহজেই হেরে গেল। কেমন লাগলো?

জবাবে পাপন বলেন, ‘অনেকদিন পর বাংলাদেশের খেলা দেখে মনে হয়েছে এটা তাদের খেলা না। আমার কাছে মনে হয়নি বাংলাদেশ খেলছিল, বিশেষ করে টি-টোয়েন্টিতে। এই ফরম্যাটে সাধারণত যেভাবে খেলি এটা সম্পূর্ণ উল্টো মনে হয়েছে আমার, তাদের মাঝে সেরকম কোনো লক্ষণ দেখা যায়নি। বিগত বছরগুলোতে এমনটি আগে কখনো দেখেনি। ৯০’র ঘরে গিয়ে বিনা উইকেটে থেকেও আমরা রান করতে পারছি না। ১২-১৪ ওভার যাওয়ার পরও আমরা ডিফেন্সিভ খেলছি, এটা নতুন এক অভিজ্ঞতা। ’

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমএমএস/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।