bangla news

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত বাস্কেটবল কিংবদন্তি ব্রায়ান্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৭ ১২:০৭:৪৫ পিএম
কোবি ব্রায়ান্ট

কোবি ব্রায়ান্ট

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন সাবেক মার্কিন বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট (৪১।  যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় এই দুর্ঘটনা ঘটে। ব্রায়ান্ট ছাড়াও আরও ৮ জন নিহত হওয়ার খবর নিশ্চিত মার্কিন সংবাদমাধ্যমগুলো। নিহত অন্যরা হলেন ব্রায়ান্টের ১৩ বছর বয়সী কন্যা জিয়ানা মারি অনোরে ব্রায়ান্ট, বাস্কেটবল কোচ জন আলতোবেল্লি, তার স্ত্রী কেরি, মেয়ে অ্যালিসা। বাকিদের পরিচয় এখনও জানা যায়নি।

কোবি ব্রায়ান্ট ও বাকি ৮ জনসহ তার ব্যক্তিগত হেলিকপ্টারে মেয়ের এক বাস্কেটবল ম্যাচ দেখতে যাচ্ছিলেন। পরে স্থানীয় সময় রোববার সকাল ১০টার দিকে ক্যালাবাসেস পার্বত্য অঞ্চলে পৌঁছালে তাঁদের বহনকারী হেলিকপ্টারটি দুর্ঘটনায় পড়ে।

এনবিএর সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন ছিলেন ব্রায়ান্ট । দুই দশক লস অ্যাঞ্জেলেস লেকারসের হয়ে খেলেছেন সাবেক এই বাস্কেটবল তারকা। ২০১৬ সালে তিনি অবসরে যান। পাঁচবার এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন ব্রায়ান্ট । ২০০৮ ও ২০১২ সালে যুক্তরাষ্ট্রের হয়ে অলিম্পিকে সোনাও জিতেছিলেন ব্রায়ান্ট। 

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-27 12:07:45