ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

ফুটবল

গোল করেও ইন্টারকে জেতাতে পারলেন না আর্জেন্টিনার মার্তিনেজ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০২০
গোল করেও ইন্টারকে জেতাতে পারলেন না আর্জেন্টিনার মার্তিনেজ  মার্তিনেজের গোল উদযাপন

গোল করলেন, দেখলেন লাল কার্ডও। কিন্তু তাতেও ইন্টার মিলানকে জেতাতে পারলেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড লওতারে মার্তিনেজ। ঘরের মাঠ সান সিরোতে সিরি’আ লিগে কালিয়ারির বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে আন্তনিও কন্তের শিষ্যরা। 

নেরাজ্জুরিদের জার্সি গায়ে এই ম্যাচ দিয়ে অভিষেক হয় অ্যাশলে ইয়ংয়ের। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডার একটি গোলে সহায়তাও করেন।

২৯ মিনিটে ইয়ংয়ের পাস থেকে ইন্টারকে এগিয়ে দেন মার্তিনেজ।  

কিন্তু সেই ব্যবধান তারা ধরে রাখতে পারেনি। বিরতি থেকে ফিরে ৭৮ মিনিটে কালিয়ারিকে সমতায় ফেরান বেলজিয়াম মিডফিল্ডার রাজা নাইনগোলান। এরপর জয়ের জন্য মরিয়া হয়ে ওঠে ইন্টার। কিন্তু শেষ পযর্ন্ত তারা কালিয়ারির রক্ষণভাগে আর চিড় ধরাতে পারেনি। ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে অর্থাৎ যোগ করা চতুর্থ মিনিটে লাল কার্ড দেখে বসেন মার্তিনেজ।  

জয় পেলে সিরি’আ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা জুভেন্টাসকে ছুঁয়ে ফেলতে পারতো ইন্টার। কিন্তু ড্রয়ে ২১ ম্যাচে ৪৮ পয়েন্ট দুইয়ে থাকতে হচ্ছে তাদের। এক ম্যাচ কম খেলে ৫১ পয়েন্ট নিয়ে সিংহাসনে তুরিনের বুড়িরা।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa