ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোপালগঞ্জে বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় ফুটবল টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
গোপালগঞ্জে বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় ফুটবল টুর্নামেন্ট ছবি:বাংলানিউজ

গোপালগঞ্জ: তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান ফুটবল খেলোয়াড় খুঁজতে গোপালগঞ্জে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা দিচ্ছে বসুন্ধরা কিংস। মুজিববর্ষ উপলক্ষে আগামী ৮ ফেব্রুয়ারি সকাল ৯ টায় ঐতিহ্যবাহী গোবরা ইউনিয়নের ভাটিয়াপাড়া ক্লাব মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হবে।

নকআউট পদ্ধতিতে গোবরা ইউনিয়ন থেকে ৮ দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। আগামী ১০ ফেব্রুয়ারি ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে রোববার (২৬ জানুয়ারি) দুপুর ১২ টায় জেলা শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে টুর্নামেন্টের আয়োজক গোবরা ইউনিয়ন পরিষদ কর্তৃক এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী টুটুল।

লিখিত বক্তব্যে তিনি জানান, এ টুর্নামেন্টের মাধ্যমে বসুন্ধরা কিংস প্রতিভাবান খেলোয়াড় বাচাই করবে। তাদেরকে ঢাকায় নিয়ে প্রশিক্ষণের মাধ্যমে তাদের টিমের হয়ে অংশগ্রহণের ব্যবস্থা করবেন। আগামীতে বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতা পেলে জেলাব্যাপী এ টুর্নামেন্টের আয়োজন করা হবে।

এ সময় গোপালগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মানি, এন. হক কলেজের অধ্যক্ষ বিষ্ণুপদ বালা, বসুন্ধরা কিংসের জেলা প্রতিনিধি রকিবুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। পরে টুর্নামেন্টের ট্রফি’র মোড়ক উন্মোচণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪০৪, জানুযারি ২৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।