ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

আন্তঃজেলা পুলিশ কাবাডি প্রতিযোগিতায় রাজশাহী চ্যাম্পিয়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
আন্তঃজেলা পুলিশ কাবাডি প্রতিযোগিতায় রাজশাহী চ্যাম্পিয়ন

রাজশাহী: আন্তঃজেলা পুলিশ কাবাডি প্রতিযোগিতায় স্বাগতিক রাজশাহী চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশ লাইন্স মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। রাজশাহী জেলা পুলিশ এ প্রতিযোগিতার আয়োজন করে। 

এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এ কে এম হাফিজ আক্তার। সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

 

পুলিশের রাজশাহী রেঞ্জের অধীন আন্তঃজেলা কাবাডি দল গঠনের উদ্দেশে চার জেলার পুলিশ এ কাবাডি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।  

ফাইনাল খেলায় রাজশাহী জেলা পুলিশ ও বগুড়া জেলা পুলিশের কাবাডি দল মুখোমুখি হয়। খেলায় বগুড়াকে হারিয়ে রাজশাহী জেলা পুলিশ দল বিজয়ী হয়।  

খেলা শেষে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিজয়ী দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক দলকে অভিনন্দন জানান। তিনি বলেন, এ ধরনের খেলাধুলা পুলিশ সদস্যদের আরও অনেক বেশি উজ্জীবিত করে তোলে। তাদের শারীরিক চর্চা ও মননশীলতার বিকাশ ঘটে।

‘নিয়মিত ক্রীড়াচর্চা মানুষের মন ও দেহকে সুস্থ রাখে। কাবাডি একটি ঐতিহ্যবাহী খেলা। আগামীতে আরও বড় পরিসরে এ ধরনের প্রতিযোগিতা আয়োজন করা হবে। ’

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।