bangla news

আজহারউদ্দীনের নামে ২৫ লাখ টাকার প্রতারণা মামলা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৩:৪০:৫৫ পিএম
মোহাম্মদ আজহারউদ্দীন

মোহাম্মদ আজহারউদ্দীন

ভারতের সাবেক অধিনায়ক এবং সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আজহারউদ্দীন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে ২.১০ মিলিয়ন রুপির (প্রায় ২৫ লাখ টাকা) প্রতারণা মামলা করেছে এক স্থানীয় লোকাল এজেন্ট।

বুধবার (২২ জানুয়ারি) দ্য সিটি চক পুলিশ স্টেশনের এক তদন্ত কর্মকর্তা এ.ডি. নাগরে আইএএনএস’কে (ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস) বলেন, ‘আমরা মুজিব খান (আওরঙ্গবাদ), সুধেশ আভিক্কাল (কেরালা) ও মোহাম্মদ আজহারউদ্দীনের (হায়দ্রাবাদ) বিরুদ্ধে প্রথম তথ্য প্রতিবেদন দায়ের করেছি। তাদেরকে এখনও গ্রেপ্তার করা হয়নি এবং তাদের বিরুদ্ধে আরও তথ্য-প্রমাণ সংগ্রহের তদন্ত চলছে।’

আজাহাউদ্দীনদের বিরুদ্ধে মামলাটি করেছেন দানিশ ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের মালিক ৪৯ বছর বয়সী শাহাব ওয়াই মোহাম্মদ। যিনি এর আগে অধুনালুপ্ত জেট এয়ারওয়েজের সাবেক নির্বাহী ছিলেন।

অভিযোগে বলা হয়, গত বছর ৯ থেকে ১২ নভেম্বর অাভিক্কাল বিভিন্ন আন্তর্জাতিক এয়ারলাইন টিকেট বুক করেন। যেমন মুম্বাই-দুবাই-প্যারিস-তুরিন, তুরিন-প্যারিস, তুরিন-আমস্টারডাম, তুরিন-মিউনিখ-আমস্টারডাম, প্যারিস-দুবাই-দিল্লী, কোপেনহেগেন-আমস্টারডাম, আমস্টারডাম-ম্যানচেস্টার, আমস্টারডাম-জাগরেভ সহ ইত্যাদি শহর।

দুই ব্যক্তি আজহারউদ্দীন-আভিকাল সেসব শহর ভ্রমণে যান, কিন্তু তারা প্যারিসে তৃতীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ করেন যেখানে তারা শীর্ষ এয়ারলাইন্সের বিজনেস ক্লাসে অন্যান্য টিকেট বুক করেন।

যদিও এদের কেউ টিকেটের মূল্য পরিশোধ করেননি। যার কারণে আদালতে এই তিনজনের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 15:40:55