bangla news

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুলিও সিজারের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ১:০৫:২১ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুলিও সিজারের শ্রদ্ধা নিবেদন। ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুলিও সিজারের শ্রদ্ধা নিবেদন। ছবি: শোয়েব মিথুন

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন ব্রাজিল জাতীয় ফুটবল দলের সাবেক গোলরক্ষক জুলিও সিজার। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে তিনি শ্রদ্ধা নিবেদন করেন।

প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে জুলিও সিজার ধানমন্ডি ৩২ এর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ঘুরে দেখেন। এসময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর দৌহিত্র রেদোয়ান মুজিব সিদ্দিক ববি। জাদুঘর পরিদর্শন শেষে তিনি প্রদর্শন বইতে সই করেন। 

বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন শেষে জুলিও সিজার গণমাধ্যমকে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মহান নেতা। আমি এখানে এসে নিজেকে ধন্য মনে করছি। বঙ্গবন্ধু ফুটবল ভালোবাসতেন এটা জেনে আমি আনন্দিত। ধানমন্ডির ৩২ নম্বরের এই বাড়িটির অনেক বেদনাদায়ক ইতিহাস রয়েছে। আমি এই বাড়ির বেদনাদায়ক ইতিহাস শুনে আবেগাপ্লুত হয়ে পড়েছি। 

আরও পড়ুন>> ঢাকায় জুলিও সিজার

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, আব্দুস সালাম মুর্শেদীসহ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ব্রাজিলের সাবেক এই ফুটবলার সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
আরকে‌আর/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 13:05:21