bangla news

চেলসি-আর্সেনালের রোমাঞ্চকর লড়াইয়ে কেউ জেতেনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ১০:৩৫:২৫ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে মাঠে নেমেছিল চেলসি বনাম আর্সেনাল। তবে ম্যাচের শেষ পর্যন্ত রোমাঞ্চকর লড়াই হলেও কেউই জয় পায়নি। ঘরের মাঠে খেলতে নামা চেলসি দু’বার এগিয়ে গিয়েও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। যদিও খেলার শুরুতে ১০ জনের দলে পরিণত হয়েছিল আর্সেনাল।

স্ট্যামফোর্ড ব্রিজে এদিন মৌসুমে বাজে সময় কাটানো আর্সেনালকে আতিথেয়তা জানায় চেলসি। তবে খেলার ২৬ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় গানাররা। চেলসি খেলোয়াড় ট্যামি আব্রাহামকে নিজেদের ডি-বক্সে ডেভিড লুইস ফেলে দিলে তাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। আর সেখান থেকেই পেনাল্টি পেয়ে চেলসিকে এগিয়ে দেন জর্জিনহো। পরে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়েন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

বিরতির পর ৬৩ মিনিটে সমতায় ফেরে আর্সেনাল। দারুণ এক গোল করে এ সমতা টানেন মার্তেনেল্লি। তবে ৮৪ মিনিটে হাডসন-ওডোইয়ের পাসে চেলসিকে এগিয়ে দেন সেসার আসপিলিকুয়েতা। কিন্তু মাত্র ৩ মিনিট পরেই সফরকারীদের হেক্টর বেল্লেরিন গোল করে আর্সেনালকে ড্র করতে সাহায্য করেন।

লিগে ২২ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। ম্যানচেস্টার সিটি ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে। ২৩ ম্যাচ ৬ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে লেস্টার সিটি। ২৪ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি। ৩৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১০ নম্বরে থাকা আর্সেনালের পয়েন্ট ৩০।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 10:35:25