bangla news

জিম্বাবুয়ে বোলারদের ধৈর্য পরীক্ষা নিলেন ম্যাথিউস-মেন্ডিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ১০:০৩:০০ পিএম
ম্যাথিউস ও মেন্ডিস জুটি: ছবি-সংগৃহীত

ম্যাথিউস ও মেন্ডিস জুটি: ছবি-সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে শক্ত অবস্থানে থেকে হারারে টেস্টের তৃতীয় দিন শেষ করেছে শ্রীলঙ্কা। সফরকারীরা দিন শেষ করার আগে প্রথম ইনিংসে স্কোরবোর্ডে ৪ উইকেট হারিয়ে জমা করেছে ২৯৫ রান। 

লঙ্কানরা এখন পযর্ন্ত স্বাগতিকদের চেয়ে পিছিয়ে আছে ৬৩ রানে। এর আগে প্রথমে ব্যাট করে জিম্বাবুয়ে প্রথম ইনিংসে অলআউট হয় ৩৫৮ রানে। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) তৃতীয় দিন শুরু করে দলীয় ৯২ রানে দিনের প্রথম উইকেট হারায় শ্রীলঙ্কা। ব্যক্তিগত ৩৭ রানে বিদায় নেন ওপেনার দিমুথ করুণারত্নে। অধিনায়ককে হারানোর পর ৯২ রানের জুটি গড়েন কুশল মেন্ডিস ও অ্যাঞ্জেলো ম্যাথিউস। দুজনে তুলে নেন ফিফটি। 

তবে সেঞ্চুরি থেকে ২০ রান দূরে থাকতে ভিক্টরের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরেন মেন্ডিস। এরপর দলীয় ২২৭ রানে শন উইলিয়ামসের বলে ফেরত যান দিনেশ চান্দিমালও (১২)। তবে ধনাঞ্জয়া ডি সিলভাকে নিয়ে দিনটা নির্বিঘ্নে পার করে দেন ম্যাথিউস। আর ৮ রান করলেই টেস্ট ক্যারিয়ারের ১০ম সেঞ্চুরি ‍উদযাপন করবেন তিনি। আগামীকাল ম্যাথিউস ৯২ রানে ও ডি সিলভা ৪২ রানে চতুর্থদিন শুরু করবেন। 

শ্রীলঙ্কা তৃতীয় দিন শুরু করেছিল ১ উইকেট হারিয়ে ৪২ রানে। 

দুই দলের দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে ২৭ জানুয়ারি, হারারেতে। 

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 22:03:00