ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বঙ্গবন্ধু নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
বঙ্গবন্ধু নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার  ছবি: বাংলানিউজ

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনালে বাংলাদেশ আনসার ৩৩-২৫ গোলে বিজেএমসিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রথমার্ধে বিজয়ী দল ১৬-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে খাদিজা ১১ গোল করেন এবং বিজিত দলের পক্ষে শিল্পী আকতার করেন ০৮ গোল।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১০নং জার্সিধারী আলপনা আক্তার প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও রানার্স-আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লিমিটেডের হেড কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশনের সহ-সভাপতি সঞ্জীব চ্যাটার্জি । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ফেডারেশনের সহকারী-সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।