ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

টানা দ্বিতীয় জয় টাইগার্সের, জয় পেলো ভাইকিংসও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
টানা দ্বিতীয় জয় টাইগার্সের, জয় পেলো ভাইকিংসও ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: একদিন বিরতির পর মঙ্গলবার (২১ জানুয়ারি)  বঙ্গবন্ধু সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ (এসপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের  দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এদিন জয় পেয়েছে সিরাজগঞ্জ টাইগার্স ও সিরাজগঞ্জ ভাইকিংস। 

সকালে দিনের প্রথম খেলায় সিরাজগঞ্জ সিক্সার্সকে ৫ উইকেটে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় সিরাজগঞ্জ টাইগার্স।  

টসে জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান টাইগার্স দলপতি।

মাহফুজ শুভ ও পারভেজ শেখের দুর্দান্ত বোলিংয়ে ১১.৩ ওভারে মাত্র ৩৪ রানে অলআউট হয় সিরাজগঞ্জ সিক্সার্স। শুভ ৪ ওভারে ১৪ রানের বিনিময়ে ৫ ও পারভেজ ৬ রানে নেন ৩ উইকেট। এছাড়া সবুজ সরকার পেয়েছেন ২ উইকেট।  

জবাবে ১১.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় টাইগার্স। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন মাহফুজ শুভ।       

দিনের দ্বিতীয় ম্যাচে আর্টিজেন স্টারকে ৫ উইকেটে হারিয়ে জয় পায় সিরাজগঞ্জ ভাইকিংস। একই স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে সিরাজগঞ্জ স্টার সংগ্রহ করে ১০৯ রান। দলের হয়ে সর্বোচ্চ ৩০ বলে ৩৯ রান করেন মেহরাব হোসেন জোসি। এছাড়া শিমুল তালুকদার ১৯ ও মোহাম্মদ আশরাফুল করেন ১৮ রান।  

জবাবে রাফিউজ্জামান রাফির ৪৮ বলে ৫৬ ও খালিদ হাসানের ৪২ বলে ৩২ রানে ভর করে ৫ উইকেট হারিয়ে ৪ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ভাইকিংস। ম্যান দ্যা ম্যাচ হয়েছেন রাফিউজ্জামান রাফি।  

বাংলাদেশ সময়: ২১১৯ ঘন্টা, ২১ জানুয়ারি, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।