ঢাকা, শুক্রবার, ৮ শ্রাবণ ১৪২৮, ২৩ জুলাই ২০২১, ১২ জিলহজ ১৪৪২

ক্রিকেট

বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে পাকিস্তান যাবে টাইগাররা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে পাকিস্তান যাবে টাইগাররা অনুশীলনে টাইগাররা: ছবি-শোয়েব মিথুন

শুরু থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পাকিস্তান সফর নিয়ে নানা জটিলতা। তবে সেসব জটিলতা পেছনে ফেলে অবশেষে পাকিস্তানে যাচ্ছে টাইগাররা। 

নিরাপত্তা ইস্যুতে শুরু থেকেই অনীহা প্রকাশ করে আসছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সরকারের অনুমতির পর শেষ পর্যন্ত পাকিস্তানে যাওয়ার ব্যাপারে রাজি হয় বিসিবি।

তিন ধাপে পাকিস্তান সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। বুধবার (২২ জানুয়ারি) রাতে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে করে পাকিস্তান যাবে বাংলাদেশ টি-টোয়েন্টি দল।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিসিবি’র একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। সূত্রটি জানায়, ‘বাংলাদেশ দল চার্টার্ড বিমানে করে পাকিস্তানের উদ্দেশ্যে যাত্রা করবে। বাংলাদেশ বিমানের এই বিশেষ ফ্লাইটে করে কাল রাত ৮টায় রওনা দেবে। ’

পাকিস্তানে পৌঁছে ২৩ জানুয়ারি ঐচ্ছিক অনুশীলন করবে মাহমুদউল্লাহ’র দল। এরপর ২৪ জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। একই ভেন্যুতে ২৫ ও ২৭ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি।  

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa