bangla news

পাকিস্তান সফরের জন্য অনুশীলনে ঘাম ঝরালো টাইগাররা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৯:১৪:২৯ পিএম
অনুশীলনে বাংলাদেশের ক্রিকেটাররা: ছবি-শোয়েব মিথুন

অনুশীলনে বাংলাদেশের ক্রিকেটাররা: ছবি-শোয়েব মিথুন

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে তিন ধাপে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। যার প্রথম ধাপে আগামী ২২ জানুয়ারি তিন টি-টোয়েন্টি সিরিজ খেলতে লাহোরে পা রাখবে মাহমুদউল্লাহর দল। এই সফরকে সামনে রেখে তিনদিনের অনুশীলন ক্যাম্পে সোমবার (২০ জানুয়ারি) দ্বিতীয় দিনের অনুশীলনে ঘাম ঝরিয়েছে টাইগাররা। 
 

এই দিন অনুশীলনে যোগ দেন প্রথম দিনের অনুশীলন ক্যাম্পে না থাকা মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান ও নাজমুল ইসলাম শান্ত। তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহরা নেটে ব্যাটিং অনুশীলন করেছেন দীর্ঘক্ষণ। পাকিস্তানের বিপক্ষে এদের ওপরই থাকবে পুরো ব্যাটিংয়ের দায়িত্ব। যার কারণে ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি তাদের নিয়ে আলাদাভাবে কাজ করেছেন।

অনুশীলনে তামিম: ছবি-শোয়েব মিথুনঅন্যদিকে নেটে নিজেদের বোলিং ঝালিয়ে নিয়েছেন আল আমিন হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, আমিনুল ইসলাম বিপ্লবরা। পাকিস্তানি পেসারদের সঙ্গে লড়াইয়ে পুরো দায়িত্বটা থাকবে তাদের ওপরই। সুইং, বাউন্স, স্পিন দিয়ে কাবু করতে তাদের নিয়েও আলাদা কাজ করা হয়েছে। পেস বোলিং কোচ না থাকায় চাম্পাকা রামানায়েকের অধীনে অনুশীলন করেছে পেসাররা।

ছবি: শোয়েব মিথুনআর স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি পাকিস্তান সফরে না যাওয়ায় ছিলেন না অনুশীলনে দলের সঙ্গেও। বিপ্লব-রানাদের দেখাশুনা করছেন সোহেল ইসলাম।

ছবি: শোয়েব মিথুনতবে টি-টোয়েন্টি দলের সঙ্গে অনুশীলন করেছেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক। এছাড়াও অনুশীলনে ছিলেন বিসিবি’র কেন্দ্রীয় চুক্তিতে নতুন অন্তর্ভূক্ত হওয়া পেসার এবাদত হোসাইন।

ছবি: শোয়েব মিথুনবাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-20 21:14:29