bangla news

বিগ ব্যাশ ইতিহাসে সবচেয়ে খারাপ উদাহরণ গড়লেন ডি ভিলিয়ার্সরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৫:৩২:১৮ পিএম
জয়ের নায়ক বয়েসকে নিয়ে উদযাপনে মেতেছে মেলবোর্নের খেলোয়াড়রা: ছবি-সংগৃহীত

জয়ের নায়ক বয়েসকে নিয়ে উদযাপনে মেতেছে মেলবোর্নের খেলোয়াড়রা: ছবি-সংগৃহীত

বিগ ব্যাশ লিগে (বিবিএল) মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে জয়ের জন্য ব্রিসবেন হিটের দরকার ছিল ১৬৫ রান। সেই রান তাড়া করতে নেমে শুরুটা দুর্দান্তই করেছিলেন স্যাম হিজলেট ও অধিনায়ক ক্রিস লিন। ওপেনিং জুটিতেই তারা স্কোরবোর্ডে জমা করেন ৮৪ রান। 

মাত্র ৫.৫ ওভারে এই রান জমা করে জয়ের স্বপ্ন দেখতে বসেছিল ব্রিসবেন। কিন্তু কে জানতো, কিছুক্ষণ পরেই শেষদিকে মুদ্রার উল্টো পিঠ দেখতে হবে তাদের? পঞ্চম ওভারের শেষ বলে লিন (৪১) সাজঘরে ফেরার পরপরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে তারা। শেষ ৩৬ রান করতেই ১০ উইকেট হারায় ব্রিসবেন। বিবিএলে ইতিহাসে এমন ঘটনা এর আগে কখনো ঘটেনি। 

মেলবোর্ন জয় পায় ৪৪ রানে। এর আগে নির্ধারিত ২০ ওভারে তারা ৬ উইকেটে করেছিল ১৬৪ রান। শন মার্শ ২৭, মার্কাস হ্যারিস ৬, উইকেটেরক্ষক স্যাম হার্পার ২১, বিজে ওয়েবস্টার ৩৬, উইল সাদারল্যান্ড ২০, অধিনায়ক ড্যানিয়েল ক্রিস্টিয়ান ১ এবং সামিট প্যাটেল করেন ২৩ রান। ১৫ বলে ১ ছ্ক্কা ও ১ চারে অপরাজিত ছিলেন মোহাম্মদ নবী। 

ব্রিসবেনকে মূলত গুটিয়ে দিয়েছেন ক্যামরন বয়েস। ৪ ওভারে ১৫ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তিনি।  ম্যাচ সেরার পুরস্কারও ওঠেছে তার হাতে।

লিনের আউটের পরপরই স্কোরবোর্ডে আর ২ রান জমা হতেই এবিডি ভিলিয়ার্স (২) ও ম্যাট রুশোকে (০) সাজঘরে ফেরান বয়েস। এরপর প্যাটেলের বলে ফিরে যান ওপেনার হিজলেটও। তার ৩৭ বলে ৫৬ রানের ইনিংসটি সাজানো ছিল ৭ চার ও ১ ছ্ক্কায়। পরের ব্যাটসম্যানদের মধ্যে কেবল জো বার্নস (১৪) দুই অঙ্কের ঘর ছুঁয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 17:32:18