bangla news

এসি মিলানের নাটকীয় জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৮:০৪:২১ পিএম
ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

রেফারি শেষ বাঁশি বাজানোর প্রস্তুতি নিচ্ছিলেন। এমন মুহুর্তে গোল করে এসি মিলানকে নাটকীয় জয় এনে দিয়েছেন এন্তে রেবিচ। এই ক্রোয়েশিয়ান ফরোয়ার্ডের জোড়া গোলে সিরি’আ লিগে ঘরের মাঠ সান সিরোতে ৩-২ ব্যবধানে উদিনসকে হারিয়েছে স্তেফানো পিওলির শিষ্যরা। 
 

চলতি মৌসুমে মোটেও স্বস্তিতে নেই মিলান। যার জন্য সান সিরোতে নিয়ে এসেছেন তাদের সাবেক স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচকে। সুইডিশ তারকার আগমণের সঙ্গে সঙ্গে যেন ভাগ্য ফিরেছে মিলানেরও। ইব্রা উদিনেসের বিপক্ষে গোল না পেলেও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচে অপরাজিত থাকলো মিলান। তার মধ্যে জয় পেয়েছে তিন ম্যাচে। 

ম্যাচের শুরুতে অবশ্য গোল হজম করে বসেছিল মিলান। ষষ্ঠ মিনিটে উদিনেসকে এগিয়ে দেন জেন্স লারসেন। বিরতির পর ৪৮ মিনিটে সেই ব্যবধান গুছান রেবিচ। যা ছিল রোজোনেরিদের হয়ে তার প্রথম গোল। রেবিচের পর ৭১ মিনিটে ডিফেন্ডার থিও হার্নান্দেজের গোলে এগিয়ে যায় মিলান। তবে ৮৫ মিনিটে উদিনেসকে সমতায় ফেরান কেভিন লাসাগনা। 

আরেকটি ম্যাচে যখন পয়েন্ট ভাগাভাগি হওয়ার পথে তখনেই মিলানকে আনন্দে ভাসান রেবিচ। ম্যাচের তখন যোগ করা তৃতীয় মিনিট চলছে। এর পরপরই বেজে ওঠে রেফারির শেষ বাঁশি। 

এই জয়ে চলতি মৌসুমের সিরি’আ লিগে পয়েন্ট তালিকার অষ্টম স্থানে ওঠে এসেছে মিলান। ২০ ম্যাচে তাদের পয়েন্ট ২৮। ১৯ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। 

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 20:04:21