bangla news

ইজতেমায় অংশ নিলেন সাকিব-মুশফিকরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ২:০৩:২৫ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

সদ্যই শেষ হলো বিপিএল ক্রিকেট। তবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে এখন প্রস্তুতি নিতে হচ্ছে পাকিস্তান সফরের জন্য। কিন্তু পারিবারিক কারণে এই সফর করছেন না মুশফিকুর রহিম, নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসানও যাচ্ছেন না। তাইতো এরই ফাঁকে আখেরি মোনাজাতে অংশ নিতে রোববার বিশ্ব ইজতেমা ময়দানে গিয়েছিলেন সাকিব-মুশফিকসহ কয়েকজন ক্রিকেটার। টঙ্গীতে তারা ইজতেমা ময়দানে বিদেশি তাঁবুতে অবস্থান করেন।

সাকিব, শাহরিয়ার নাফীস, অলরাউন্ডার সোহরাওয়ার্দী শুভসহ বেশ কয়েকজন জাতীয় ক্রিকেটার উপস্থিত ছিলেন বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে। বেলা ১২টার দিকে হওয়া আখেরি মোনাজাতে স্বশরীরে উপস্থিত থেকে দোয়া করেছেন সাকিব-নাফীসরা।

অবশ্য জানা যায়, মুশফিকুর রহীম জরুরি কাজ পড়ে যাওয়ায় আখেরি মোনাজাতের আগেই ফিরে গেছেন।

প্রথম দফা শেষে নিজামউদ্দিন মারকাজের সা’দ অনুসারীদের আয়োজনে টঙ্গীর তুরাগ নদীর তীরে ১৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার দ্বিতীয় দফার। ১৯ জানুয়ারি (রোববার) আখেরি মোনাজাতের মাধ্যমেই শেষ হয় এবারের বিশ্ব ইজতেমা।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 14:03:25