bangla news

আবারও দুর্ভাগ্যের শিকার ইমরুল কায়েস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১০:১৪:৫৪ পিএম
ইমরুল কায়েস: ফাইল ফটো

ইমরুল কায়েস: ফাইল ফটো

আসন্ন পাকিস্তান সফরের জন্য ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলে ভালো পারফর্ম করা নিয়মিত সব ক্রিকেটারই এই স্কোয়াডে রয়েছেন। তবে জায়গা হয়নি ইমরুল কায়েসের। পারফরম্যান্সের জন্য নয়, ইনজুরির কারণে দলে জায়গা পাননি এই বাঁহাতি ব্যাটসম্যান।
 

বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন জানান, পাকিস্তান সফরের জন্য তাদের পরিকল্পনায় ছিলেন ইমরুল। তবে ইনজুরির কারণে দলে জায়গা হয়নি তার। 

সুমন বলেন, ‘ইমরুল আমাদের পরিকল্পনায় ছিল। কিন্তু বিপিএলে ক্যাচ ধরতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছে সে। চোটের যে ধরণ, তা সেরে উঠতে সপ্তাহ দুয়েক সময় লাগবে। এ কারণেই তাকে দলে রাখিনি।’

এবারের বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ১৮ ম্যাচে ৪৯.১১ গড়ে ৪৪২ রান করেছেন ইমরুল। তাই পাকিস্তান সফরের জন্য তিনি বিবেচনায় ছিলেন। ২০১৯ সালের জুলাইয়ে শ্রীলঙ্কা সিরিজেরও দলে জায়গা নিশ্চিত করেছিলেন তিনি। কিন্তু সেবার সদ্য ভূমিষ্ট সন্তান অসুস্থ হয়ে পড়লে তার পাশে থাকতে সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন ইমরুল।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরএআর/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 22:14:54