bangla news

কোচিং স্টাফদের মধ্যে পাকিস্তান সফরে যাচ্ছেন না যারা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৬:১৮:৪৫ পিএম
পাকিস্তান সফরে যাচ্ছেন ভেট্টরিসহ ৫ জন

পাকিস্তান সফরে যাচ্ছেন ভেট্টরিসহ ৫ জন

পাকিস্তান সফরে টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পূর্ণশক্তির দলই ঘোষণা করলেও শুধুমাত্র মুশফিকুর রহিম ছাড়া সবাই রয়েছেন দলে। তবে বাংলাদেশ দলের কোচিং স্টাফদের বেশিরভাগই এই সফরে যাচ্ছেন না।

প্রধান কোচ রাসেল ডমিঙ্গো পাকিস্তান সফরে রাজি থাকার কথা আগেই জানিয়েছেন। কিন্তু ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি, ফিল্ডিং কোচ রায়ান কুক, স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি দলের সঙ্গে যাবেন না। তবে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত রোববার (১৯ জানুয়ারি) জানা যাবে।

শনিবার (১৮ জানুয়ারি) বাংলানিউজকে এমনটাই জানিয়েছেন বিসিবি’র ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, ‘কোচিং স্টাফ কারা যাবেন তা এখনো চূড়ান্ত হয়নি। আগামীকাল আমরা বিস্তারিত সবকিছু জানিয়ে দেব, কোচিং স্টাফ কারা যাবেন আর কারা যাবেন না।’

স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরির সঙ্গে বিসিবি ২০০ দিনের চুক্তি করেছে। তাই বলা চলে এত ছোট সফরে তিনি নাও যেতে পারেন। আর ট্রেনার মারিও ভিল্লাভারায়নের হাত ভেঙে যাওয়ায় তিনি যাবেন না।

পেস বোলিং কোচ চূড়ান্ত না হওয়ায় দলের সঙ্গে যাবেন বিসিবির ডেভেলপমেন্ট প্রোগ্রামের কোচ চম্পাকা রামানায়েকে। ফিল্ডিং কোচ হিসেবে সোহেল ইসলাম ও কন্ডিশনিং কোচ হিসেবে যাবেন তুষার কান্তি হাওলাদার। এছাড়া যাবেন না বাংলাদেশে ভারতীয় কম্পিউটার এনালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখরনও।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 18:18:45