ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আর্টিজেন স্টারকে ২ উইকেটে হারাল সিরাজগঞ্জ টাইগার্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আর্টিজেন স্টারকে ২ উইকেটে হারাল সিরাজগঞ্জ টাইগার্স ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সিরাজগঞ্জ প্রিমিয়ার লিগ (এসপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আর্টিজেন সিরাজগঞ্জ স্টারকে ২ উইকেটে হারিয়ে শুভসূচনা করেছে টানা দু’বারের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ টাইগার্স।

আর্টিজেন সিরাজগঞ্জের ছুড়ে দেওয়া ১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৮ রান করে টাইগার্স। দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রার করেন পারভেজ শেখ।

১টি ছক্কা ও ৪টি বাউন্ডারিসহ ২৭ বলে তিনি এ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ বলে ৩৫ রান করেন জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয়।  

আর্টিজেন স্টারের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট লাভ করেন ফিরোজ আহম্মেদ। এছাড়া সাকিব হাসান ২টি, মোহাম্মদ আশরাফুল ও সুমন সরকার একটি করে উইকেট পান।

শনিবার (১৮ জানুয়ারী) শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে মাঠে গড়ায় দুপুর সাড়ে ১২টায়। টসে জিতে আর্টিজেন স্টার প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৪৪ বলে ৪০ রান করেন ফিরোজ আহম্মেদ। এছাড়াও মেহরাব হোসেন জোসি ২৮, মোহাম্মদ আশরাফুল ১৪ ও মিলন শেখ ১৪ রান করেন।  

টাইগার্সের পক্ষে নাসির হোসাইন ও সবুজ সরকার ২টি করে এবং মাহফুজুর ইসলাম শুভ ও পারভেজ শেখ একটি করে উইকেট লাভ করেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘন্টা, ১৮ জানুয়ারি, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।