bangla news

পাকিস্তান সফরের টি-২০ দল ঘোষণা, নতুন মুখ হাসান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৩:০৬:৫৭ পিএম
বিপিএলে ঢাকা প্লাটুনে খেলা হাসান (ডানে) জাতীয় দলে প্রথমবার ডাক পেয়েছেন। ছবি:বাংলানিউজ

বিপিএলে ঢাকা প্লাটুনে খেলা হাসান (ডানে) জাতীয় দলে প্রথমবার ডাক পেয়েছেন। ছবি:বাংলানিউজ

আসছে পাকিস্তান সফরের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় টাইগারদের নেতৃত্ব দেবেন মাহমুদউল্লা রিয়াদ। আর সদ্য শেষ হওয়া বিপিএলে ভালো করে প্রথমবারের মতো দলে ডাক পেলেন হাসান মাহমুদ।

দলে ফিরেছেন তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও মেহেদী হাসান। তবে জায়গা হয়নি মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, আরাফাত সানি ও আবু হায়দার রনিদের। পারিবারিক কারণে তিন ধাপের পাকিস্তান সফরের কোনোটিতেই যাবেন না মুশফিকুর রহিম। আর নিষেধাজ্ঞার কারণে সাকিব তো নেই-ই।

সুযোগ পাওয়া হাসান মাহমুদ এবারের আসরে খুব বেশি যে উইকেট পেয়েছেন তা নয়, তবে তার গতি সবাইকে বিস্মিত করেছে। মাশরাফির নেতৃত্বে ঢাকা প্লাটুনের হয়ে ১৩ ম্যাচে ১০ উইকেট নেওয়া হাসান ১৪২.৪০ কিমি গতিতে বল করেছিলেন।

চলমান জানুয়ারি মাসের ২৪, ২৫ ও ২৭ তারিখ লহোরে তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। যেখানে ২৩ জানুয়ারি দেশ ছাড়বে বাংলাদেশ। আর ২৮ জানুয়ারি ফিরে আসবে। 

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, মাহাদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 15:06:57