ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধু এসপিএল টি২০ টুর্নামেন্টের তৃতীয় আসরের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
বঙ্গবন্ধু এসপিএল টি২০ টুর্নামেন্টের তৃতীয় আসরের উদ্বোধন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু এসপিএল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসরের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার। শনিবার (১৮ জানুয়ারি)  বেলা ১১টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ ও আয়োজক কমিটির আহবায়ক মারুফ সিরাজী প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে গত আসরের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ টাইগার্সের মোকাবিলা করছে আসরের নতুন দল সিরাজগঞ্জ স্টার।

এ ম্যাচে সিরাজগঞ্জ টাইগার্সের পক্ষে খেলছেন জাতীয় দলের খেলোয়াড় এনামুল হক বিজয় ও নাসির হোসেন এবং সিরাজগঞ্জ স্টারের হয়ে খেলছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

বঙ্গবন্ধু সিরাজগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লিগ আয়োজক কমিটির সদস্য সচিব সালমান হক শিবলী জানান, জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিরাজগঞ্জ ক্রিকেটার্স এসোসিয়েশন আয়োজন করছে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এ টুর্নামেন্ট। গত দুটি আসরে সিরাজগঞ্জ প্রিমিয়ার লিগ (এসপিএল) নামের এ টুর্নামেন্টটি এবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু এসপিএল টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট নামকরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, এ বছর ৬টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। সিরাজগঞ্জ টাইগার্স ও সিরাজগঞ্জ স্টার ছাড়া বাকীদলগুলো হলো সিরাজগঞ্জ লায়ন, সিরাজগঞ্জ সিক্সার, স্বাধীন সিরাজগঞ্জ ও সিরাজগঞ্জ ভাইকিংস। ফাইনালসহ ১৯টি ম্যাচ অনুষ্ঠিত হবে৷ আগামী ৭ ফেব্রুয়ারী  ফাইনাল খেলার মধ্য দিয়ে তৃতীয় আসরের সমাপ্তি ঘটবে।  সবগুলো ম্যাচ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘন্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।