bangla news

ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৩:১৩:০৯ এএম
উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

ফেনী: মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজনে ফেনীতে ‘বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপ-২০২০’ উদ্বোধন করা হয়েছে। 

ফেনী জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় শুক্রবার (১৭ জানুয়ারী) বিকেল ৩টায় শহরের ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে বর্ণিল আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা সভাপতি মো. ওয়াহিদুজজামান

বিশেষ অতিথি ছিলেন ফেনী পুলিশ সুপার ও ফেনী জেলা ক্রীড়া সংস্থা সহ-সভাপতি খোন্দকার নুরুন্নবী, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান।

ফেনী ভেন্যু কমিটির চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম।

এ সময় প্রশাসনিক কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও  জেলা ফুটবল অ্যাসোসিযেশনের কর্মকর্তারাসহ অনেকে উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় স্বাগতিক ফেনী জেলা দলের মুখোমুখি হয় নোয়াখালী জেলা দল। খেলার প্রথমার্ধে কোনো দল নেটের সন্ধান পাননি। খেলার দ্বিতীয়ার্ধে ৯০ মিনিটের সময় ফেনী জেলা দলের মেহেদী হাসান জার্সি নম্বর-১৫ একমাত্র গোল করে জয় নিশ্চিত করেন।

আগামী ২০ জানুয়ারি (সোমবার) বিকেল ৩ টায় শহীদ ভুলু স্টেডিয়ামে ফেনী জেলা দল বনাম নোয়াখালী জেলা দল ফের মুখোমুখি হবে।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এসএইচডি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 03:13:09