bangla news

এবার আর কোনো ভুল করেননি নেইমার-এমবাপ্পেরা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ১১:৩৩:২৮ এএম
নেইমার-এমবাপ্পের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

নেইমার-এমবাপ্পের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

তিনদিন আগে ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে দুবার এগিয়ে থাকার পরও মোনাকোর বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করে মাঠ ছাড়তে হয়েছিল। তবে এবার ফিরতি লেগে পুরনো শত্রুদের আর কোনো সুযোগ দেয়নি পিএসজি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে মোনাকোকে তাদেরই মাঠে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে টমাস টুখেলের শিষ্যরা। 

ম্যাচের শুরু থেকে আক্রমণে ঝড় তোলা পিএসজি এগিয়ে যায় ২৪ মিনিটে। অ্যাঙ্গেল ডি মারিয়ার পাস থেকে দুর্দান্ত শটে নিজের সাবেক ক্লাবের জালে বল জড়িয়ে দেন এমবাপ্পে। বিরতিতে যাওয়ার আগে পুনরায় ব্যবধানটা বাড়িয়ে নেয় পিএসজি। 

৪৫ মিনিটে পেনাল্টি পায় তারা। প্রথমার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে স্পট কিক থেকে গোল করে ব্যবধানটা ২-০ করেন নেইমার। 

দ্বিতীয়ার্ধে অবশ্য ম্যাচে ফেরার চেষ্টা করেছিল মোনাকো। তবে সেস্ক ফ্যাব্রিগাস-বেন ইয়াদ্দেররা ভাঙতে পারেনি পিএসজি রক্ষণদেয়াল। উল্টো ৭২ মিনিটে আবারও হতাশ হতে হয় তাদের। মার্কো ভেরাত্তির পাস থেকে গোল করেন পাবলো সারাবিয়া। 

৮৭ মিনিটে অবশ্য একটি গোল শোধ দিতে পারে মোনাকো। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি তাদের। উল্টো দ্বিতীয়ার্ধের যোগ করা প্রথম মিনিটে পিএসজি সমর্থকদের গোল উদযাপনের উপলক্ষ্য এনে দেন এমবাপ্পে। 

এই জয়ে চলতি মৌসুমে ফ্রেঞ্চ লিগ ওয়ানে শীর্ষস্থান অটুট রেখেছে পিএসজি। ২০ ম্যাচে ফরাসি জায়ান্টদের পয়েন্ট ৪৯। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে নেমে গেছে মোনাকো। 

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 11:33:28