bangla news

দিবালার জোড়া গোলে জুভেন্টাসের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ১১:০৭:১২ এএম
দিবালার গোল উদযাপন: ছবি-সংগৃহীত

দিবালার গোল উদযাপন: ছবি-সংগৃহীত

কোপা ইতালিয়ার রাউন্ড সিক্সটিনে বড় জয় পেয়েছে জুভেন্টাস। পাওলো দিবালার জোড়া গোলে তুরিনের বুড়িরা ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে উদিনেসকে। 

ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিশ্রামে রেখে গঞ্জালো হিগুয়েন-দিবালা-ডগলাস কস্তাকে দিয়ে আক্রমণভাগ সাজিয়েছিলেন কোচ মাউরিসিও সারি। এই তিন লাতিন তারকা ঠিকই আস্থার প্রতিদান দিয়েছেন কোচকে। ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে তারা আক্রমণ শাণাতে থাকে উদিনেসের বিপক্ষে। 

ম্যাচের ১৬ মিনিটে গোলের সুযোগও পেয়ে যায় তারা। দিবালার পাস থেকে জুভদের এগিয়ে দেন হিগুয়েন। ২৫ মিনিটে পেনাল্টি পায় তুরিনের বুড়িরা। পরের মিনিটে স্পট কিক থেকে গোল করতে কোনো ভুল করেননি দিবালা। ২-০ গোলে প্রথমার্ধ শেষ করে সারির দল।

বিরতি থেকে ফিরে আরও বেশি ভয়ংকর হয়ে ওঠে জুভেন্টাস। দুর্দান্ত খেলতে থাকা দিবালা ৫৭ মিনিটে ফের তুরিন সমর্থকদের আনন্দে ভাসান। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে বলটি এগিয়ে দেন আরেক আর্জেন্টাইন হিগুয়েন।

৬০ মিনিটে আবারও পেনাল্টি পায় জুভেন্টাস। স্পট কিকটি নিলে হ্যাটট্রিক করতে পারতেন দিবালা। তবে ২৬ বছর বয়সী ফরোয়ার্ড এবার গোলের সুযোগ করে দেন কস্তাকে। ৬২ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার জুভদের ব্যবধানটা ৪-০ করে দেন। অবশ্য ম্যাচের বাকি সময় আর কোনো গোলের দেখা পায়নি সারির দল।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 11:07:12