ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

লুকাকুর জোড়া গোলে ইন্টারের বড় জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ০৯:৫৪:৫৬ এএম
লুকাকুর জোড়া গোলে ইন্টারের বড় জয়  লুকাকুর গোল উদযাপন: ছবি-সংগৃহীত

ইন্টার মিলানকে নতুন ঠিকানা বানিয়ে যেন নিজেকে ফিরে পেয়েছেন রোমেলু লুকাকু। বেলজিয়ান ফরোয়ার্ড অব্যাহত রেখেছেন তার গোল অভিযান। এবার নেরাজ্জুরিদের আরেকটি বড় জয় এনে দিলেন তিনি। কোপা ইতালিয়ার রাউন্ড সিক্সটিনে লুকাকুর জোড়া গোলে কালিয়ারিকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে আন্তনিও কন্তের দল।

নড়েচড়ে বসার আগেই ম্যাচের প্রথম মিনিটে সান সিরোর দর্শকদের আনন্দে ভাসান লুকাকু। এরপর আরও বেশি ভয়ঙ্কর হয়ে ওঠা কন্তের শিষ্যদের আক্রমণে ব্যতিব্যস্ত থেকেছে কালিয়ারি শিবির।

রক্ষণে দেয়াল তুলেও কোনো লাভ হয়নি তাদের। ২২ মিনিটে নিকোলা বারেল্লার পাস থেকে পুনরায় ইন্টারকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার বোর্হা ভালেরো।  

দ্বিতীয়ার্ধে ফিরে ফের স্পটলাইটটা নিজের দিকে টেনে নেন লুকাকু। ভালেরোর পাস থেকে দলের ব্যবধানটা ৩-০ করেন এই বেলজিয়ান ফরোয়ার্ড। ৭২ মিনিটে অবশ্য ইন্টারও এক গোল হজম করে বসে। সেরির পাস থেকে গোলটি করেন ক্রিশ্চিয়ান ওলিভা। তবে তাতেও লাভ হয়নি কালিয়ারির। ৮০ মিনিটে তাদের জালে শেষ বলটি জড়িয়ে দেন আন্দ্রে রোনোচ্চিয়া।  

বাংলাদেশ সময: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০ৎ
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa