bangla news

টটেনহামকে জেতালেন দুই আর্জেন্টাইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ৪:২৬:১৫ এএম
গোলের চেষ্টা চালাচ্ছে টটেনহাম: ছবি-সংগৃহীত

গোলের চেষ্টা চালাচ্ছে টটেনহাম: ছবি-সংগৃহীত

কোচ হোসে মরিনহোর অধীনে টটেনহামের মূল একাদশে প্রায় অনিয়মিত থাকতে হয় এরিক লামেলা ও জিওভানি লো সেলসোকে। তবে এবার সুযোগ পেয়েই নিজেদের প্রমাণ করেছেন এই দুই আর্জেন্টাইন মিডফিল্ডার। লামেলা-সেলসোর গোলে এফএ কাপের তৃতীয় রাউন্ডে মিডলসবার্গকে ২-১ ব্যবধানে হারিয়েছে স্পার্সরা। 

চোটের কারণে মাঠের বাইরে আছেন টটেনহামের ইংলিশ অধিনায়ক হ্যারি কেন। ডেলে আলি ও সং হিয়ুং মিনের মতো তারকারা ছিলেন না মূল একাদশে। তবে ঘরের মাঠে শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে ঝাঁপিয়ে পড়ে মরিনহোর দল। সেই সুযোগ তারা পেয়ে যায় ম্যাচের দ্বিতীয় মিনিটেই। টটেনহামকে এগিয়ে দেন লো সেলসো। 

এগিয়ে গিয়ে আরো বেশি আক্রমণাত্মক হয়ে ওঠে মরিনহোর দল। ১৫ মিনিটে ফের গোলের আনন্দে ভাসে টটেনহাম হটস্পার স্টেডিয়ামের দর্শকরা। স্পার্সদের ব্যবধানটা দ্বিগুণ করে দেন লামেলা। 

বিরতি থেকে ফিরে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি টটেনহাম। উল্টো ৮৩ মিনিটে একটি গোল শোধ করে ম্যাচে ফিরতে চেষ্টা করে মিডলসবার্গ। তবে শেষ পযর্ন্ত ব্যবধানটা ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা। 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 04:26:15