bangla news

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার সঙ্গে যুবাদের টাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ১১:৫৮:৪৬ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়ার সঙ্গে টাই করেছে বাংলাদেশ। বৃষ্টির কারণে ৪৩ ওভারে নেমে আসা ম্যাচে প্রথমে ব্যাট করে টাইগার যুবারা ৬ উইকেট হারিয়ে ২৫০ রান করে। জবাবে ব্যাট করতে নেমে জুনিয়র অজিরা ঠিক ২৫০ রানেই গুটিয়ে যায়।

প্রিটোরিয়ায় এদিন অস্ট্রেলিয়াও নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামে। তবে ২৫১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ বোলারদের দাপটে পেরে ওঠেনি। বিশেষ করে শরিফুল ইসলামের গতির কাছে হার মানে তারা। দলের হয়ে সর্বোচ্চ ৪৬ রান করেন স্যাম ফ্যানিং। এছাড়া শেষ দিকে ৪৪ করে হার থেকে দলকে বাঁচান কোরে ক্যালি।

বাঁহাতি পেসার শরিফুল ৭ ওভারে ৩৯ রানের বিনিময়ে ৪টি উইকেট তুলে নেন। দুই উইকেট পান হাসান মুরাদ। এছাড়া একটি করে উইকেট দখল করেন শাহীন আলম ও তৌহিদ হৃদয়।

টস জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার পারভেজ হোসেন ইমন ও শামীম হোসেনের অপরাজিত হাফসেঞ্চুরিতে সম্মানজনক স্কোর করে আকবর আলী নেতৃত্বে বাংলাদেশ। ৮২ বলে ৫২ করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ইমন। তবে ঝড়ো ইনিংস খেলা শামীম ৩৩ বলে ৩টি চার ও সমান ছক্কায় ৫৯ রানের হার না মানা ইনিংস খেলেন।

আগামী ১৫ জানুয়ারি নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে জোহান্নেসবার্গে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। যেখানে ১৭ জানুয়ারি উদ্বোধনী ম্যাচে কিম্বারলিতে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। আর পরের দিনই গ্রুপ ‘সি’ থেকে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে পচেফস্ট্রুমে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 11:58:46