ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ভারত সফরের জন্য নারী দল ঘোষণা, নেই রুমানা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, জানুয়ারী ১৪, ২০২০
ভারত সফরের জন্য নারী দল ঘোষণা, নেই রুমানা নারী ক্রিকেট দলের খেলোয়াড়দের ছবি

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ভারতের পাটনায় চার দলের অংশগ্রহণে একটি টুর্নামেন্টে অংশ নেবে সালমা খাতুনের দল।

সে লক্ষ্যে সোমবার (১৩ জানুয়ারি) নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইনজুরির কারণে ১৮ সদস্যের ঘোষিত সেই দলে নেই রুমানা আহমেদ।

সাউথ এশিয়ান গেমসেও তিনি ইনজুরির কারণে খেলতে পারেননি। হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় দেশসেরা অলরাউন্ডার রুমানা আহমেদকে পাচ্ছে না বাংলাদেশ। একই কারণে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বেও খেলতে পারেননি রুমানা।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) পাটনার উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ নারী দল। ১৬ জানুয়ারি থেকে টুর্নামেন্ট শুরু হবে। ফাইনাল হবে ২৩ জানুয়ারি।

বাংলাদেশ নারী দল: সালমা খাতুন (অধিনায়ক), আয়শা রহমান শুকতারা, মুর্শিদা খাতুন, সানজিদা ইসলাম, নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক পিংকি, লতা মন্ডল, রিতু মনি, শায়লা শারমিন, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, খাদিজাতুল কুবরা, পান্না ঘোষ, সুরাইয়া আজমিন, রাবেয়া, সোবহানা মোস্তারি।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
আরএআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa