bangla news

ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপ উপলক্ষে শোভাযাত্রা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ২:২৭:৫৪ পিএম
শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

ফেনী: বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ উপলক্ষে ফেনীতে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা। 

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে শোভাযাত্রাটি শহরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
 
শোভাযাত্রায় ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান, ফেনীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নুরুন্নবী খোন্দকার, সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম, গোলাম রাব্বানী, মো. মজিবুল হক রিপন, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সদস্য আবদুল মোতালেব হুমায়ুন, মো. আজম চৌধুরী, বাহার উদ্দিন বাহার, দিপক চন্দ্র নাথ, মিজানুর রহমান হাজারী, নুরুল আফছার কবির শাহজাদা, আশ্রাফুল আনোয়ার শিমুল, মো. নাজিম উদ্দিন মজুমদার, তৌহিদুল ইসলাম তুহিন, শামীম আক্তার, খাদিজা আক্তার খানম রুনা, সাংবাদিক আবু তাহের, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, ফেনী ফেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম অপু ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য, সাংবাদিকসহ ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে আগামী ১৭ জানুয়ারি সারাদেশে একযোগে শুরু হবে ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ’।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 14:27:54