bangla news

বিগ ব্যাশে রেকর্ড গড়া ইনিংস খেললেন অস্ট্রেলিয়ার স্টইনিস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১২ ৫:২৮:৪০ পিএম
মার্কাস  স্টইনিসের সেঞ্চুরি উদযাপন

মার্কাস স্টইনিসের সেঞ্চুরি উদযাপন

বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগ ইতিহাসে সর্বোচ্চ রানের ইনিংস খেলেছেন মার্কাস স্টইনিস। অস্ট্রেলিয়ান এই ব্যাটসম্যানের ঝড়ো সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে সিডনি সিক্সার্সের বিপক্ষে ১ উইকেটে ২১৯ রানের স্কোর গড়ে তার দল মেলবোর্ন স্টার্স। যা বিবিএলে কোনো দলের তৃতীয় সর্বোচ্চ স্কোর। 

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে  স্টইনিস ৭৯ বলে ১৩ চার ও ৮ ছক্কায় করেন অপরাজিত ১৪৭ রান। যা বিগ ব্যাশ ইতিহাসে একক সর্বোচ্চ স্কোর। তার আগের রেকর্ডটি ছিল আরেক অজি ব্যাটসম্যান ডি’আর্কি শর্টের। ২০১৮ সালে হোবার্ট হারিক্যান্সের হয়ে ৬৯ বলে ১২২ রানের ইনিংস খেলেন তিনি। 

হিল্টন কার্থওয়াটের (৫৯) সঙ্গে ওপেনিং জুটিতে মেলবোর্নের স্কোরবোর্ডে ২০৭ রান যোগ করেন স্টইনিস। যা বিগ ব্যাশ ইতিহাসে ওপেনিং জুটির সর্বোচ্চ রানের স্কোরও। 

এ বছর বিবিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকাতেও শীর্ষে আছেন স্টইনিস। ৩০ বছর বয়সী এই অজি ব্যাটসম্যান ৯ ইনিংসে করেছেন ৪৭৮ রান। শীর্ষে আছে তার দল মেলবোর্নও। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১৪।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-12 17:28:40